‘ধুলোকণা’র ছবিতে ‘হাহা’ রিয়্যাক্ট! প্রতিপক্ষ হয়েও প্রতিবাদ করলেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা

580

‘মিঠাই’ ধারাবাহিকের মধ্যে দিয়ে সৌমিতৃষা কুন্ডু এতটাই জনপ্রিয়তা পেয়েছেন যে আজ তাকে নিয়ে চর্চা হয় ঘরে ঘরে। রাত ৮ টা বাজলেই ড্রয়িং রুমে মিঠাই অর্থাৎ মোদক পরিবারের যাওয়া আসা শুরু হয়ে যায়।

এছড়াও, সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ মিঠাই ওরফে সৌমিতৃষা। ইনস্টাগ্রাম থেকে ফেসবুক দুটি মাধ্যমের মধ্যে দিয়েই দর্শকদের সঙ্গে যোগাযোগ রেখে চলেন তিনি। এবারে, মিষ্টি করে বকে দিলেন তারই এক ফ্যান ক্লাবের সদস্যকে। কিন্তু, কেনো? মিঠাইয়ের ফ্যান ক্লাব মানে মিঠাইয়ের হয়েই লিখবে বা ছবি পোস্ট করবে, তাহলে মিঠাই কেন চটে গেলেন?

আরও পড়ুন:   থ্রি ইডিয়টস’ ছবির জন্য অডিশন দিয়েও রিজেক্ট হন বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মা! ভাইরাল সেই ভিডিও

ব্যাপারটা হল, বেশ অনেকদিন ধরেই মিঠাই ধারাবাহিক টিআরপি তালিকার শীর্ষে রয়েছে। মিঠাইকে কেউই টপকাতে পারছে না। অনেকে গল্পের নতুন নতুন মোড় এনেছেন, কিন্তু মোদক ফ্যামিলিকে টপকে প্রথম হতে কেউই পারছে না। টিআরপি তালিকায় ২ ও ৩ নম্বর স্থানের অদল বদল হলেও ১ নম্বরে মিঠাই রাণী রাজ করছেন। তাহলে রাগ কেন করলেন অভিনেত্রী সৌমিতৃষা?

আরও পড়ুন:   বাংলাদেশী নায়িকা পূজার সঙ্গে চুপিসারে প্রেম করছেন ‘মিঠাই’-এর সিদ্ধার্থ! জল্পনা টলিপাড়ায়

উল্লেখ্য, রাত ৮ টার স্লটে জি বাংলায় পরিবেশিত হয় ‘মিঠাই’, অন্যদিকে স্টার জলসায় রাত ৮ টায় সম্প্রচারিত হয় ‘ধুলোকণা’। এবারে কেউ একজন এটাই বোঝাতে চাইছে মিঠাই ধারাবাহিকই সেরা এবং মানালি- ইন্দ্রাশিসের ‘ধুলোকণা’ মিঠাইকে টপকাতে পারবে না সপ্তাহের শেষে। ব্যাস এতেই চটেছেন অভিনেত্রী সৌমিতৃষা। তিনি ফেসবুকে কমেন্ট করে জানিয়েই দিলেন যে ‘একই স্লটের হলেও প্রত্যেকে কষ্ট করে কাজ করে, তাই ‘হাহা’ রিয়্যাক্ট দেওয়ার কোনো মানে হয়না, অন্ততপক্ষে সৌমিতৃষা ফ্যান ক্লাব থেকে এমনটা আশা করা যায় না। ‘ এদিকে, অভিনেত্রীর এমন জবাবে অনেকেই মুগ্ধ। যারা মিঠাই রাণীকে ভালোবাসেন তারাও বুঝিয়ে দিলেন মিঠাই বাস্তবেও প্রতিবাদী এবং সত্যি বলতে ভয় পায় না ও অপরের কাজকেও সন্মান করে।