বিনোদন

ঘনিষ্ঠ মুহূর্তে নুসরতের প্রাক্তন স্বামীর সাথে মিঠাই! রইল ছবি

বিগত কয়েক মাস ধরে বাংলা ধারাবাহিক জগতে যে সিরিয়ালটি দর্শকদের মনের মনিকোঠায় জুড়ে রয়েছে সেটি হলো মিঠাই। সন্ধ্যা নামতেই পাড়ায় পাড়ায় প্রতিটি ঘর থেকে আওয়াজ আসতে থাকে মিঠাই ধারাবাহিকের। বিগত কিছু মাসের টিআরপি রেটিং লিস্টে নজর রাখলেই দেখা যায় সেরার সেরা হচ্ছে মিঠাই। সিরিয়ালের মূল অভিনেত্রী সৌমতৃষার অসাধারণ অভিনয়ের পাশাপাশি তার প্রতিটি কোস্টারই সিরিয়ালের প্রতিটি চরিত্রকে প্রাণবন্ত করে তুলেছে। যেকারণে এই ধারাবাহিকটি এতটা পরিমাণ এর জনপ্রিয় হয়ে উঠেছে।

গতকাল ছিল রবিবার, আর রবিবার মানেই মানুষ একটু আউটিং, খাওয়া-দাওয়া ও পার্টি মোডে মেতে ওঠে। তাই বাকিদের মতো এদিন আমাদের সকলের প্রিয় মিঠাই রানীও মেতে উঠেছিলেন ডিসকো মুডে। অভিনেত্রী এদিন ইন্সটাগ্রামে তার রবিবার সান্ধ্য পার্টির কিছু ছবি পোস্ট করতেই হইচই পড়ে যায় নেটমাধ্যমে। কেননা ছবিটিতে সৌমতৃষা ছাড়াও টলিউডের আরো দুই জনপ্রিয় মুখকে দেখা গিয়েছে। তারা হলেন নিখিল জৈন ও উষসী রায়।

টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈনকে এদিন দেখা যায় ফুল অন পার্টি মোডে। বর্তমানে তাদের বিবাহ বিচ্ছেদের সম্পর্ক নিয়ে আদালতে মামলা চললেও এককথায় নুসরাতের সাথে কোন সম্পর্ক নেই নিখিলের। এদিন সৌম্যাত্রিশা তার ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে ক্যাপশনে লেখেন ‘ফটোবোম্বড”। ছবিটি মাঝরাতে শেয়ার করলেও মুহূর্তের মধ্যেই তা নেট পাড়ায় ভাইরাল হয়ে পড়ে। সঙ্গে চলে হাজার হাজার শেয়ার ও লাইক। তবে শুধুমাত্র পোস্টেই নয় অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতেও উষসী এবং নিখিলের সাথে ছবি আপলোড করেছিলেন।

অন্যদিকে মিঠাই ধারাবাহিকেও চলছে টানটান উত্তেজনাপূর্ণ পর্ব। বাড়ির ছেলে সোম খুঁজে বার করেছে তার মাকে। অতঃপর জয়িতাদেবীর দাবি সিদ্ধার্থের বাবা সমরেশ বাবুই হলেন সোমের পিতা। যা শুনে রীতিমতো শকড গোটা মোদক পরিবার। অন্যদিকে সিদ্ধার্থ এই খবর শুনে নিজেকে আর কন্ট্রোল করতে পারছেনা, সেও এক প্রকার মেনেই নিয়েছে সোম তার বাবার সন্তান। তবে মিঠাই কিন্তু কিছুতেই ছেড়ে দেয়ার পাত্রী নয় সেও দেখে ছাড়বে আসল রহস্য কি। তাই ধারাবাহিকটিতে সামনের পর্বে কি ঘটতে চলেছে সেই দিকেই মুখিয়ে রয়েছেন দর্শকেরা!

আরও পড়ুন:   ‘রূপ নিয়ে অহংকার কোরো না মাসি, ৯০ এর সেরা রসগোল্লাও আজ বাসি’, চরম ট্রোলের শিকার দেবশ্রী রায়

Related Articles

Back to top button