বড়’জা তোর্সাকে আপন করে নিল মিঠাই! হাসিমুখে ছবি শেয়ার করলেন সৌমিতৃষা কুণ্ডু

11

মিঠাইকে আপন করে নিল তারপর জা! হ্যাঁ সম্প্রতি এমনই অবাক করার মত দৃশ্য ধরা পড়েছে ক্যামেরার সামনে। সম্প্রতি জি বাংলার (Zee Bangla) তরফ থেকে সম্প্রচার করা হচ্ছে মিঠাইয়ের আপকামিং এপিসোড-এর নতুন প্রোমো। যেখানে দেখা গিয়েছে লক্ষ্মী পুজোর শুভ দিনে তোর্সাকে বাড়ির বড় বউ করে নিয়ে মোদক বাড়ির চৌকাঠে হাজির হয়েছে সোম। এই দেখে সকলেরই চক্ষু চড়কগাছ।

সিদ্ধার্থকে কেড়ে নেয়ার পর থেকেই তোর্সা মিঠাই-এর ওপর তেলেবেগুনে জ্বলে। বিভিন্ন কৌশলে ছলেবলে নানারকম ভাবে সবসময় মিঠাই-এর ক্ষতি করতে চায় সে। মিঠাই-এর ক্ষতি করার দিক থেকে পিছিয়ে নেই সোম ও। মিঠাই মোদক পরিবারে আসার পর দাদু ভরসা করে সমস্ত বিজনেস-এর দায়িত্ব মিঠাই-এর উপর তুলে দেয়। এই নিয়ে সোমের মনে ক্ষোভের শেষ নেই। বরাবরই তোর্সা এবং সোম একে অপরের সাথে হাত মিলিয়ে মিঠাই-এর ক্ষতি করতে সিদ্ধহস্ত।

তবে এবারে মিঠাইয়ের সামাজিক মাধ্যমের ইনস্টাগ্রামে ভেসে উঠল এক আশ্চর্যজনক দৃশ্য। যেখানে দেখা গিয়েছে হাসিমুখে একে অপরকে ওয়ান সাইডেড হাগ করে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন মিঠাই (Mithaai) এবং তোর্সা। প্রসঙ্গত উল্লেখ্য, মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) এবং তোর্সার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। অভিনেত্রী সৌমিতৃষার পরনে রয়েছে সবুজ রঙের ঢাকাই শাড়ি এবং লাল ব্লাউজ। ওদিকে তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায়ের পরনে রয়েছে লাল রঙের বেনারসি।

তবে এই দৃশ্য যে অন স্ক্রিনে কখনোই সম্ভব না তা দর্শকেরা সবাই জানেন। হ্যাঁ, অনস্ক্রিন নয় অফস্ক্রিনেই একে অপরের সঙ্গে মিলে গিয়েছেন তোর্সা এবং মিঠাই। অন স্ক্রিনে একে অপরের সম্পর্ক আদায়-কাঁচকলায় হলেও অফস্ক্রিন তাঁরা দুজন যে কতটা ভাল বন্ধু তা দর্শকের জানা। তবে এরপর তোর্সার প্ল্যান কি! সে কি উপায়ে ক্ষতি করবে মিঠাই-এর! এই প্রশ্নের উত্তর জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক রাত আটটায়।

আরও পড়ুন:   অভিনয়ের পাশাপাশি গানেও পারদর্শী ‘মিঠাই’-এর সিড, ‘সারেগামাপা’র মঞ্চ কাঁপালেন আদৃত রায়, ভাইরাল ভিডিও