Dadagiri: ‘করোনা কি যাবে?’ ‘দাদাগিরি’র মঞ্চে প্রতিযোগী পুরোহিতকে প্রশ্ন সৌরভের, রইলো ভিডিও

55

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে জি বাংলায় শুরু হতে চলেছে ‘প্রিন্স অফ ক্যালকাটা’-র ‘দাদাগিরি আনলিমিটেড সিজন-9’। যথারীতি সঞ্চালকের ভূমিকায় আপামর বাঙালির প্রিয় ‘দাদা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। শুরুতেই দাদা বাজিমাত করলেন। প্রতিযোগী পুরোহিত মশাইকে জিজ্ঞাসা করলেন “করোনা যাবে কি?”

‘দাদাগিরি আনলিমিটেড’-এ গ্র্যান্ড ওপেনিং পর্বে অংশগ্রহণ করেছিলেন পুরোহিত সুনীল চক্রবর্তী (Sunil Chakraborty)। সৌরভ তো সঞ্চালক হয়েও যথেষ্ট ঘরোয়া। তাঁর সহজাত ভঙ্গিতে লাল পাঞ্জাবি ও ধুতি পরিহিত পুরোহিত মশাইকে তিনি জিজ্ঞাসা করেই ফেললেন সকলের মনের প্রশ্ন, “পুরুতমশাই করোনা যাবে কি?”। দাদার এই প্রশ্নের উত্তরে সুনীলবাবু করজোড়ে আরাধ্যকে স্মরণ করে বললেন, মা যদি তাঁকে মারতে আসেন এবং তিনি মাকে বলেন, মা যেন তাঁকে না মারেন, মা কি তখন তাঁকে মারতে পারবেন! এরপরেই সুনীলবাবু যা বললেন, তাতে দাদার নিজেরও মাথা ঘুরে যাওয়ার যোগাড়। সুনীলবাবু নাকি করোনাকে বলেছেন, করোনা যেন তাঁকে না ধরে, এরপর করোনা কি আর তাঁকে ধরতে পারবে! এই কথা শুনে সৌরভের চক্ষু তো ছানাবড়া।

আরও পড়ুন:   মাদক কান্ডে দীপিকাকে জিজ্ঞাসাবাদ করা NCB আধিকারিক করোনায় আক্রান্ত হলেন

কিন্তু তারপর কি হলো? তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় , প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার স্লটে। আগামী 25 শে সেপ্টেম্বর থেকে প্রতিদিন শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার সময় সম্প্রচারিত হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন – 9’। যদি মিস করে যান এই শোয়ের পর্ব ? তাহলেও চিন্তা নেই। কারণ জি ফাইভ অ্যাপ ডাউনলোড করলেই দেখা যাবে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন-9′-এর সমস্ত পর্ব।

আরও পড়ুন:   পাড়ার পুজোতে ঢাকের তালে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘দাদাগিরি আনলিমিটেড’-এর এই সিজন সমস্ত করোনা যোদ্ধাদের প্রতি সমর্পিত। করোনা অতিমারীর সময়ে যাঁরা ঢাল হয়ে দাঁড়িয়ে থেকে বাঁচিয়েছেন অগুণতি প্রাণ। রাত-বিরেতে অক্সিজেনের সঙ্কট হলেও যোগাড় করে এনেছেন অক্সিজেন সিলিন্ডার। বিনা প্রশ্নে দাঁড়িয়েছেন করোনা আক্রান্ত প্রতিবেশীর পাশে। অন্তত তাঁদের কথা মনে রেখে মুখে মাস্ক ব্যবহার করুন। সাবান ও স্যানিটাইজার দিয়ে হাত জীবাণুমুক্ত রাখুন। করোনার ভ‍্যাকসিন নিতে কার্পণ্য করবেন না। সুস্থ থাকুন, সুস্থ রাখুন।