‘শাহরুখ বায়োপিকে আমার চরিত্রে অভিনয় করতে চাইলে বারণ করে দেব’ প্রকাশ্যে জানালেন সৌরভ গাঙ্গুলি

43

ভারতীয় ক্রিকেটারদের জীবনী নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে বেশ কয়েকটি বলিউড ছবি। ভারতের প্রাক্তন অধিনায়ক বাঁহাতি ব্যাটসম্যান সৌরভ গাঙ্গুলীর(Sourav ganguly) বায়োপিক তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। তবে ছবি শুরুর আগে দাদার চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে বিস্তর আলোচনা চলছিল। এবার মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী(Sourav ganguly) ,জানালেন তিনি চান না তার চরিত্রে অভিনয় করুন বলিউড বাদশাহ শাহরুখ খান(shahrukh khan)।

সম্প্রতি গুঞ্জন উঠেছিল মহেন্দ্র সিং ধোনি(Mahendra Singh dhoni) কিংবা আজাহারউদ্দিনের(azharuddin) মতন বাংলার রয়াল বেঙ্গল টাইগার সৌরভ গাঙ্গুলীর(Sourav ganguly) বায়োপিক তৈরি হতে চলেছে। সেই জল্পনায় সীলমোহর দিয়েছিলেন স্বয়ং সৌরভ। প্রথমে শোনা গিয়েছিলো রণবীর কাপুর(ranbir Kapoor) ও আলিয়া ভাট(alia bhatt) অভিনয় করবেন সৌরভ ও তার স্ত্রী ডোনা গাঙ্গুলীর(Dona ganguly) চরিত্রে। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে ছবি থেকে সরে আসেন রণবীর। এরপর গুজব রটে পৃথিবীর অন্যতম সুদর্শন অভিনেতা হৃত্বিক রোশনকে(hrithik Roshan) বাছাই করা হয়েছে সৌরভের চরিত্রে। যদিও চেহারায় মিল না থাকায় সৌরভই এক প্রকার বাতিল করে দিয়েছিলেন হৃত্বিককে।

আরও পড়ুন:   শরীরে নামমাত্র পোশাক, উষ্ণ নাচে নেটদুনিয়ায় আগুন ধরালো ঝুমা বৌদি, ভাইরাল ভিডিও

ফের শোনা যায় দাদা চরিত্রে আর কেউ নয় বরং এক বাঙালি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়(parambrata chattopadhyay) কে দেখা যাবে। যদিও সেই গুঞ্জন ধোপে টেকেনি। তবে পরিচালক যে হন্যে হয়ে সৌরভ এর পরিপূরক কি খুঁজে বেড়াচ্ছিলেন তা বলাই বাহুল্য। অবশেষে শোনা যায় জুনিয়ার বচ্চন তথা অভিষেক (Avishek Bacchan) অভিনয় করছেন দাদার বায়োপিকে। এবার দাদাগীরির (Dadagiri) মঞ্চে সৌরভ গাঙ্গুলী করলেন যবনিকা পতন। শাহরুখ খানকে তিনি কখনোই দেখতে চান না নিজের বায়োপিকে। আর এই মন্তব্য শোনামাত্রই ক্ষোভে ফেটে পড়েন শাহরুখের অনুগামীরা।

আরও পড়ুন:   মা হওয়ার পর প্রথমবার ছেলের ছবি প্রকাশ্যে আনলেন ‘সুবর্ণলতা’-এর সেজো বউ

যদিও সৌরভের এই মন্তব্যের আসল কারণ খুঁজে পেয়েছেন সমালোচকরা। তাদের মতে কিং খান কে যথেষ্ট শ্রদ্ধা করেন সৌরভ গাঙ্গুলী। খানিক মজা করেই তিনি বলেছেন শাহরুখের মতন প্রতিভাবান অভিনেতা সৌরভের চরিত্রে মানানসই নয়। আসলে ঠাট্টা করে একথা বলেছেন সৌরভ। যদিও সৌরভ গাঙ্গুলীর তরফে এই বিতর্কের জবাব পাওয়া যায়নি।