প্রকাশ্যে মঞ্চে অপুর হতে চুমু খেলেন দাদা! দৃশ্য দেখে উত্তেজনায় ফেটে পড়লেন সৌরভ স্ত্রী ডোনা

348

ইতিমধ্যেই জি বাংলার পর্দায় দাদাগিরি সিজন নাইন এর সম্প্রচার শুরু হয়ে গেছে। বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো এটি। এই শোয়ের এত জনপ্রিয়তার মূল মধ্যমনি হলেন “পৃন্স অফ ক্যালকাটা” আমাদের সকলের প্রিয় সৌরভ গাঙ্গুলী। তবে এদিন দাদাগীরির মঞ্চে তিনি ঘটালেন এক অবাক করা কান্ড!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির অভিনেতা-অভিনেত্রীসহ বাংলা টেলিভিশনের অন্যতম খ্যাতনামা জনপ্রিয় মুখদের উপস্থিতিতে সিক্ত হয়েছে দাদাগিরির বর্তমান সিজনের মঞ্চ। তাই দর্শকদের জন্য প্রতিটি পর্বে থাকছে টানটান উত্তেজনা। তবে এদিন দাদাগীরির মঞ্চে এসেছিলেন জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক “অপরাজিতা অপু”র অভিনেতা-অভিনেত্রীরা। আর সেখানে ঘটলো এই কান্ড।

ধারাবাহিকের মূলঅভিনেত্রী অপু তথা সুস্মিতা দে এদিন তার প্রিয় খেলোয়াড় সৌরভ গাঙ্গুলীকে জানান তিনি তার ভীষণ বড় ফ্যান। পরবর্তীতে তাকে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দাদাগিরির সেট থেকে কয়েকটি ছবি পোস্ট করতে দেখা যায়। যেখানে দেখা যাচ্ছে সৌরভ গাঙ্গুলী সুস্মিতার হাতে চুম্বন এঁকে দিচ্ছেন। আর যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়। অনেকেই প্রিয় তারকাকে কটাক্ষ করে লিখেছেন বাড়িতে বৌ থাকা স্বত্তেও এমনটা করা মোটেও উচিত হয়নি সৌরভের।

অন্যদিকে অনেকে আবার রসিকতা করে দাদাকে প্রশ্ন করেছেন, “ডোনা বৌদি রাগ করেননি তো?”। অপরপক্ষে নেটিজেনরা সুস্মিতাকে খুবই ভাগ্যবতী বলে উল্লেখ করেছেন কারণ এত বড় একজন তারকার কাছ থেকে এমন উপহার পাওয়ার সবারির কপালে জোটে না। তবে বর্তমানে একজন সফল সঞ্চালক হওয়ার পাশাপাশি বিসিসিআইয়ের পরিচালক হিসেবে দাদা রীতিমত বাউন্ডারী হাকাচ্ছেন!

আরও পড়ুন:   বাবা রঞ্জিত মল্লিকের সাথে কবিগানে মেতেছেন কোয়েল, রইল ভিডিও