Sourav-Dona: স্ত্রী ডোনার সাথে শপিংয়ে গিয়ে বিপাকে পড়লেন সৌরভ!

5190

পুজোর শপিং মানেই বাড়ির ছেলেদের টেনশন। কারণ মহিলাদের নিয়ে শপিং করতে গেলেই তাঁরা বিশেষ কোনো ডিজাইনের মধ্যে অনেক রঙ দেখতে চান অথবা কখনও কোনও রঙের মধ্যে দেখতে চান অজস্র ডিজাইন। সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-ও একবার এইরকম বিপাকে পড়েছিলেন।

বেশ কিছুদিন বাইরে থাকার পর সদ্য কলকাতায় ফিরে ডোনা (Dona Ganguly)-কে নিয়ে তিনি গিয়েছিলেন একটি অভিজাত শাড়ির দোকানে শাড়ি কিনতে। সেখানে গিয়ে ডোনা অনেকগুলি শাড়ি দেখেছিলেন। শাড়ির স্তুপ জমা হচ্ছিল ও টেনশন বাড়ছিল সৌরভের। তখন সৌরভ আর থাকতে না পেরে দুটো শাড়ি তুলে দোকানদারকে প‍্যাক করে দিতে বলেন। কারণ তাঁর মনে হয়েছিল, যদি তিনি অত বড় দোকানে ঢুকে শাড়ি না কিনে বেরিয়ে পড়েন, তাহলে লজ্জার শেষ থাকবে না। দোকানদার তো আর দোকানে ঢুকতেই দেবেন না।

আরও পড়ুন:   পাহাড়ে ঘুরতে গিয়ে ছেলে ঝিনুকের সাথে ফটোশুটে শ্রাবন্তী, মুহূর্তে ভাইরাল ছবি

শাড়ি কিনে সৌরভ যখন বাইরে এসেছিলেন, ডোনা তখন যথেষ্ট রাগত। কিন্তু সৌরভ বললেন, এই দুটো শাড়ি যাকে ইচ্ছা দিয়ে দিতে বা ডোনা নিজেও রেখে দিতে পারেন। তবে শেষ অবধি ডোনা কি করেছিলেন বা বাড়িতে গিয়ে কুরুক্ষেত্র হয়েছিল কিনা তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দাদা।

শুরু হয়ে গিয়েছে জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি আনলিমিটেড সিজন 9’। যথারীতি সঞ্চালক ‘প্রিন্স অফ ক্যালকাটা’। চলতি সিজনের প্রথম পর্বেই ছক্কা হাঁকিয়েছিলেন সৌরভ। প্রতিযোগী ও পেশায় পুরোহিত সুনীল চক্রবর্তী (Sunil Chakraborty)-কে তিনি জিজ্ঞাসা করেছিলেন, করোনা যাবে কি না! সুনীলবাবু উত্তর দিয়েছিলেন, করোনা তাঁর মায়ের মতো, তাঁকে ধরবে না। চমকে গিয়েছিলেন দাদা।