লন্ডনে নতুন ইনিংস শুরু করলেন সৌরভ কন্যা সানা, আনন্দে উচ্ছাসিত বাবা-মা

124

এক সময় বাবা যেই দেশে আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু করেছিলেন ঠিক সেই দেশেই উচ্চশিক্ষার জন্য পাড়ি দিলেন মেয়ে। এখানে কথা হচ্ছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এবং তার মেয়ে সানা গঙ্গোপাধ্যায়ের সম্বন্ধে। একদম শুরুতে সৌরভ আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু করেছিলেন লন্ডন শহরে। লর্ডসে ইতিহাস গড়েছিলেন সৌরভ। আর এবার সেই লন্ডনেই নিজের জীবনের নতুন ইনিংস শুরু করলেন সৌরভ কন্যার সানা। বাবা-মাকে সঙ্গে নিয়ে লন্ডনের গ্লোবাল ইউনিভার্সিটিতে এডমিশন নিলেন সৌরভ কন্যা।

আরও পড়ুন:   ‘ও সাকি সাকি’ গানে ফাঁকা ঘরে দুর্দান্ত বেলি ড্যান্স তিন সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সন্তানের সাফল্য প্রত্যেক বাবা-মার কাছেই অত্যন্ত আনন্দের। উচ্চশিক্ষার জন্য নিজের একমাত্র কন্যা লন্ডন’স গ্লোবাল ইউনিভার্সিটিতে ভর্তি করিয়ে স্বভাবতই উচ্ছ্বসিত সৌরভ এবং ডোনা। এডমিশনের কাজ শেষ করে ইউনিভার্সিটি চত্বরের সামনে দাঁড়িয়ে কয়েকটি ছবি তুলে সেগুলি ফেসবুকে পোস্ট করলেন সৌরভ।

আরও পড়ুন:   পাড়ার পুজোতে ঢাকের তালে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ছবি পোস্ট করে সৌরভ লিখেছেন, ‘দারুণ অনুভূতি। সানা লন্ডন’স গ্লোবাল ইউনিভার্সিটিতে ভর্তি হয়ে গেল।’ জানা গিয়েছে, লন্ডন’স গ্লোবাল ইউনিভার্সিটিতে অর্থনীতি নিয়ে পড়বেন সানা। বহুদিন ধরেই উচ্চশিক্ষার জন্য ইউনিভার্সিটিতে ভর্তি হওয়ার ইচ্ছে ছিল তবে করোনা পরিস্থিতির জন্য সবকিছু স্থগিত হয়ে ছিল এতদিন। পরিস্থিতি স্বাভাবিক হতেই গঙ্গোপাধ্যায় দম্পতির এত দিনের ইচ্ছে পূরণ হলো অবশেষে।

আরও পড়ুন:   সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়, সে যদি তোমার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে শয্যা ভাগ করে!’

লন্ডনের টেমস নদীর ধারেই রয়েছে সৌরভের ফ্লাট। আপাতত সেখানেই সপরিবারে রয়েছেন প্রাক্তন অধিনায়ক। অবশ্য সৌরভ 4 অক্টোবর কলকাতায় ফিরে আসবেন বলে শোনা গিয়েছে। পূজার মধ্যে শুরু হতে চলেছে আইপিএল ফাইনাল। এছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপ তো রয়েছেই, তাই সৌরভের মাথায় এখন মস্ত দায়িত্ব। তাই সমস্ত ব্যবস্থা দেখভালের জন্য আগেই সংযুক্ত আমিরশাহীতে পৌঁছে যাবেন সৌরভ।