সৌরভের স্ত্রী ও কন্যার দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

কেবল সৌরভ গঙ্গোপাধ্যায় এর স্ত্রী হিসেবে নয় ডোনা গাঙ্গুলী ওডিসি নৃত্য শিল্পী হিসাবে সমান জনপ্রিয়। গুরু কেলুচরণ মহাপাত্র এর সান্নিধ্যে এসেই প্রথম ওডিশি নাচ শেখা তার, তারপর আর থেমে থাকেননি। তারই ভালোবাসা নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে ছোট্ট আঙ্গিকে শুরু করেছেন দীক্ষা মঞ্জরীও। আর মা ডোনা গাঙ্গুলীর মতো সানা গাঙ্গুলী নাচে বেশ পারদর্শী। মায়ের মতোই তার নাচের মধ্যে বারবার ফুটে উঠেছে অসাধারণ শিল্পীসত্তা। সম্প্রতি এবার মা মেয়ের নাচের যুগলবন্দি পারফরম্যান্স দেখা গেল।

কয়েকদিন আগেই একটি অনুষ্ঠান মঞ্চে বসন্ত এসে গেছে গানটির সাথে তাল মিলিয়ে নাচ করতে দেখা গেছে জনপ্রিয় শিল্পী ডোনা গাঙ্গুলী ও তার কন্যা সানা গাঙ্গুলীকে। মায়ের মত মেয়ে যে সমান পারদর্শী তা একবাক্যে স্বীকার করে নিতে হয় সেই পারফরম্যান্স দেখলে। এছাড়াও নাচের প্রতি সানার যে ভালোবাসা ও আগ্রহ আছে তা তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট গুলো দেখলেই প্রমান হয়ে যায়। মাঝে মাঝেই তাকে নাচের দৃশ্য পোস্ট করতে দেখা যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাদের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুজনেই সাদা রঙের শাড়ী পড়ে নাচ করছেন। এই যুগলবন্দির নৃত্য পরিবেশন এতটাই অনবদ্য যে তাক লেগে গেছে সকলের। দুজনেরই প্রত্যেকটি স্টেপ যতটা নিখুত ততটাই সুন্দর। তাইতো তাদের এই ভিডিও প্রায় ৪১ হাজার মানুষ পছন্দ করেছেন একই সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন কমেন্টে।

মা এবং মেয়ের এক অপূর্ব যুগলবন্দী!!
মা বিশিষ্ট নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলী এবং কন্যা সানা গাঙ্গুলী এর নাচের মহড়ার এক টুকরো সুন্দর মুহূর্ত।
#মিষ্টিমুহূর্ত

Posted by Momspresso Bangla – মমস্প্রেসো বাংলা on Tuesday, June 30, 2020

আমরা সকলেই জানি ডোনা গাঙ্গুলী কতোটা প্রতিভাসম্পন্ন এক ব্যক্তি কিন্তু তার সঙ্গে তার মেয়েও যে সমানতালে নাচে পারদর্শী ও যথেষ্ট দক্ষতা রয়েছে তা আবার প্রমান হয়ে গেলো। মা-মেয়ের এই যুগলবন্দী ভিডিও আপনিও দেখে নিন।