‘হয়তো তোমারই জন্য’, ফের প্রেমলীলায় মত্ত শোভন-বৈশাখী!

66
শোভন বৈশাখী

“তোমার চলার ভঙ্গিমাটি যেন বাঁকা সাপ// পায়ে পায়ে জড়িয়ে থাকে যৌবনেরই ছাপ” শোভন প্রেম প্রকাশ করছেন বৈশাখীর দিকে তাকিয়ে এমন একটা মিষ্টি প্রেমের গান দিয়েই। অবশ্য, এর আগে শোভন চট্টোপাধ্যায় সুন্দর করে পিয়ানো বাজিয়েছেন এবং বৈশাখী গান ধরেন “হয়তো তোমারই জন্য, হয়েছি প্রেমে যে বন্য, জানি তুমি অনন্য…..” ১৩ বছরের সম্পর্কে এমন গান নতুন করে প্রেমিক বা প্রেমিকার থেকে শুনতে পাওয়া সত্যি ভাগ্যের ব্যাপার। এই দিক থেকে শোভন বৈশাখী (sovan-Baishakhi) বেশ ভাগ্যবান ও ভাগ্যবতী বলা চলে।

আরও পড়ুন:   সমুদ্রে তীরে বন্ধুর সাথে তুমুল নাচলেন অভিনেত্রী নোরা ফাতেহি, ভিডিও ভাইরাল হতেই উত্তাল নেটদুনিয়া

কিছুদিন আগে একটি সংবাদমাধ্যম শোভন বৈশাখীর পুজোর ফ্যাশন নিয়ে কিছু ভিডিও ও ছবি শ্যুট করেন, যা রীতিমত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। মম চিত্তে গানের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ ব্যঙ্গ করে এও বলেন যে এতদিনে গান মর্যাদা পেলো। অবশ্য, যারা এই জুটিকে নিয়ে সমালোচনা করেন তারাই তাড়িয়ে তাড়িয়ে এই জুটির অগাধ ভালোবাসা উপভোগ করেন।

আরও পড়ুন:   একমাত্র ছেলের সঙ্গে ক্রিসমাস পালন করলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

সম্প্রতি আরও একটি সংবাদ মাধ্যম এই জুটির ইন্টারভিউ নেয়। এদের রসায়ন নিয়ে আপামর জনসাধারণের প্রবল উৎসাহ। ৫৭ বছর বয়সেও প্রেম! রঙিন জীবন! গান! এও সম্ভব!

এদিনের সাক্ষাৎকারে দেখা গিয়েছে যেমন শোভন বৈশাখীর প্রেমের গান তেমনই দুজনের ভালোলাগা খারাপ লাগা উঠে এসেছে কথার মধ্যে দিয়ে। কার কোন স্বভাব ভালো লাগে আবার কার কোন স্বভাব অপছন্দ, সবটাই উঠে এসেছে এই সাক্ষাৎকারে। কখনো বৈশাখী বলেছেন শোভনের সারল্য তাকে খুব কাছে টানে, আবার শোভন বলেছেন আমি যাকে বুক দেখাই তাকে পিঠ দেখাই না। কখনো শোভন এও বলেছেন যে বৈশাখী বেশি ফোন নিয়েই ব্যস্ত থাকেন এই ফোনের প্রতি বেশি সময় দেওয়া প্রেমিক শোভনের একদম পছন্দের বিষয় নয়। দেখুন জুটির একান্ত প্রেমের নিদর্শন।