‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ‘রামলীলা’ গানে শুভশ্রী-শ্রাবন্তীর যুগলবন্দী, রইলো ভিডিও

792

শনি ও রবি মানেই জি বাংলার পর্দায় ওঠে নাচের ধুম। শুভশ্রী-জিৎ-গোবিন্দার উপস্থিতি নাচের মঞ্চকে বর্ণময় করে তোলে। সপ্তাহের টিআরপি বেশ ভালো এই রিয়্যালিটি শোয়ের। যারা এই নাচের অনুষ্ঠানে শিক্ষাগুরুর দ্বায়িত্বে রয়েছেন তাদের উপস্থিতি এই অনুষ্ঠানের শোভা দ্বিগুণ করেছে।

তবে, যখন মঞ্চে শুভশ্রী ও শ্রাবন্তী দুজনেই ড্যান্সের জন্য ওঠেন তখন সমস্ত দর্শকদের চোখ আটকে যায় জি বাংলার পর্দায়। দুজনেই দুর্দান্ত অভিনেত্রী, তাই তাদের নাচের স্টেপ দেখার জন্য মুখিয়ে থাকেন ড্যান্স বাংলা ড্যান্সের দর্শকরা।

আরও পড়ুন:   বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই দ্বিতীয় সন্তান নিয়ে সুখবর দিলেন শ্রাবন্তী

এদিন ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে তিন শিক্ষাগুরু ( দেবলীনা, রিমঝিম, সৌমিলি) সহ শুভশ্রী শ্রাবন্তী স্টেজে উঠে পারফর্ম করলেন রামলীলা গানে। ওম, জিৎ, দর্শক স্থানে থাকলেও এই দুই সুন্দরী নায়িকা তখন স্টেজে আগুন ধরাচ্ছিলেন। শ্রাবন্তী শুভশ্রীর ড্যান্স পারফরম্যান্স এদিন ছিল দেখার মত, বিশেষ করে শুভশ্রী ছিলেন ফুল মুডে।

আরও পড়ুন:   রোশনকে ভুলে যাকে নিয়ে এখন ব্যস্ত রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী

যদিও, ড্যান্স বাংলা ড্যান্সের অনুরাগী এবং বেশ কিছু নেট জনতার দাবী, ” এরা কি করতে চায়”, কারোর মন্তব্য, “আমরা দুর্গা পুজোর ভাসানে এর থেকে ভালো নাচতাম”, কেউ কেউ স্পষ্ট করে বলেই দিয়েছেন, “এবার থামুন”।

আরও পড়ুন:   রঙের দিনে রঙহীন রিয়া চক্রবর্তী, সুশান্তের মৃত্যুর ৯ মাস পর ভালোবাসায় ভরা বার্তা অভিনেত্রীর

সদ্য মালদ্বীপ থেকে ফিরলেন শ্রাবন্তী। ফিরে এসেই নাচের মঞ্চে যোগদান। অন্যদিকে শুভশ্রী প্রথম থেকেই এই অনুষ্ঠানের সঙ্গে জড়িয়ে। এছাড়া টলি পাড়ায় এই দুজন অভিনেত্রীর ক্রেজ তুঙ্গে, তাই দর্শকদের কথা মাথায় রেখেই এই দুই সুন্দরী অভিনেত্রীর যৌথ উপস্থাপনা উপস্থাপন করা হয় মাঝে মধ্যে, যা দর্শকরাই চেটেপুটে স্বাদ নেয়।