বিনোদন

অভিনেত্রীর বোল্ড লুকে মুগ্ধ নেটিজেনরা, ফের ভাইরাল শ্রাবন্তী চ্যাটার্জির উষ্ণ ফটোশুট

মিষ্টি হাসি দেখলেই সকলের প্রথম অভিনেত্রী শ্রাবন্তীর কথা মনে পড়ে। এর আগেও আমরা বহুবার দেখেছি অভিনেত্রী শ্রাবন্তীর ছবি ভাইরাল হতে। এবারও অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিটি ভাইরাল হওয়ার কারণ অভিনেত্রীকে অপূর্ব সুন্দর লাগছে স্লিভলেস ব্লাউজ ও শিফন শাড়িতে। আর শ্রাবন্তী সৌন্দর্য ঠিকরে পড়ছে লো ব্যাক ব্লাউজের কারণে। অভিনেত্রীকে সিডাকটিভ করে তুলেছে তাঁর খোলা চুল ও পরনের লাল শাড়ি। শ্রাবন্তীরকে একটি ভিডিওতে সচেতন মূলক বার্তা দিতে দেখা গেছে কিছুদিন আগেই‌। ভিডিওটি প্রচুর পরিমাণে ভাইরাল হওয়ার হওয়ার কারণ তিনি মাস্কের ব্যবহারের কথা বলেছেন সেই ভিডিওতে।

বেশ কিছুদিন আগে শ্রাবন্তী তার নিজের ছেলের সাথে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে। তবে এর আগে বহুবার শ্রাবন্তীকে ট্রোল করা হয়েছে তার ছেলে অভিমন্যুর সাথে সিডাকটিভ স্টাইলে ছবি ছাড়ার কারণে। এই বিষয়টি নেটিজেনরা খুবই কটু চোখে দেখে। তারা অবাক হয়ে যায় যে একজন মা হয়ে তিনি কীভাবে একাজ করতে পারে। রুচিবোধ নিয়েও অনেকে শ্রাবন্তীর দিকে আংগুল তোলে।

দূরদর্শনে অনেক অল্প বয়সেই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন শ্রাবন্তী। আর তারপরেই শ্রাবন্তীর বিয়ে হয় রাজীবের সঙ্গে। বিয়ের পরে শ্রাবন্তীর পুত্র সন্তানের জন্ম দেয় এবং তিনি ঠিক করে আবার ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের ক্যারিয়ার শুরু করবেন। এরপরই রাজিবের সাথে তার বিচ্ছেদ দেখা যায়। বিচ্ছেদের কারণ হিসেবে শ্রাবন্তী জানিয়েছেন তাকে মানসিক ও শারীরিক ভাবে অত্যাচার করা হতো।

এরপর শ্রাবন্তী জীবনসঙ্গী হিসেবে মডেল কৃষ্ণ বিরাজকে বেছেনেন। তবে তাদের জন্ম-জন্মান্তরের বন্ধন ক্ষণস্থায়ী হয়নি এক বছরের মধ্যে আবারও শ্রাবন্তীর বিচ্ছেদ দেখা যায়। এরপরই কেবিন ক্রু রোশনের সঙ্গে শ্রাবন্তী আলাপ হয়। এবং বেশ কিছুদিন হল তাঁরা তাদের দাম্পত্য জীবন সুখেই কাটাচ্ছেন। শ্রাবন্তী তার নিজের সোশ্যাল হ্যান্ডেলেই রোশনের সাথে বহু ছবি শেয়ার করেছেন। শ্রাবন্তী জানিয়েছেন রোশনকে খুবই পছন্দ করে তাঁর ছেলে অভিমুন্য। আপনাদের সকলের জন্য অভিনেত্রীর সেই ভাইরাল হওয়া হট ছবিটি সাজানো রইল।

Related Articles

Back to top button