‘মোটা বলে সঙ্গমে অক্ষম রোশন’, শ্রাবন্তীর অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন তৃতীয় স্বামী

138

শ্রাবন্তী-রোশন সিংয়ের বৈবাহিক বিতর্ক এখন টাটকা বিষয়। কিছুদিনের জন্য ব্যাপারটি ধামাচাপা পড়ে গেলেও কোর্টের কলমের খোঁচায় ব্যাপারটা বেশ জলঘোলা হয়েছে। এই দুই ব্যাক্তির মুখোমুখি বাকবিতণ্ডা কখনোই জনগণ দেখেনি ঠিকই এমনকি শ্রাবন্তী নিজেকে সিঙ্গেল বলেও দাবি করেছেন বিভিন্ন মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে, অন্যদিকে রোশন ফিরিয়ে নিতে চান তার স্ত্রী শ্রাবন্তীকে। তাহলে কি ডিভোর্স দেওয়া বা না দেওয়া নিয়ে গোল বাঁধলো এই জুটির মধ্যে?

আরও পড়ুন:   সুইমিং পুলে ভেজা পোশাকে চড়ছে উষ্ণতা, হট ফটোশুটে ধরা দিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী

উল্লেখ্য, চলতি বছরের ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। এদিকে রোশন সিংয়ের দাবী তিনি কোনো নোটিশ পাননি। এরই মধ্যে দুটি সংবাদ মাধ্যম রোশন সিংয়ের সঙ্গে যোগাযোগ করে পুরো ব্যাপারটা জানতে চেষ্টা করেছে।

এক সংবাদমাধ্যমে রোশন সিং জানিয়েছেন, “শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। সেখান থেকেই খবর পেয়েছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই। এ রকম নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে। শ্রাবন্তীর মুখ থেকে না শুনলেও যাঁরা আমাকে জানিয়েছেন, তাঁরা আমার বিশ্বস্ত বন্ধু।’’

আরও পড়ুন:   'খুন করা হয়েছে সুশান্তকে', ফাঁস হল AIIMS - এর চিকিৎসকের গোপন অডিও

আরো একটি সংবাদমাধ্যমে রোশন বলেন, ‘‘আমি চোর অপবাদও পেয়েছি। আমি নাকি শ্রাবন্তীর এক কোটি টাকা নিয়ে চলে এসেছি! আমার প্রাক্তন বান্ধবীকে ফোন করে আমার বিষয়ে নানা রকম কথাবার্তা বলা হচ্ছে। ওদের রাজনৈতিক ক্ষমতা বেশি। ওরা চাইলে আমার সঙ্গে নাকি যা খুশি করতে পারে। আমার পরিবারকেও টেনে এনে অসম্মান করা হচ্ছে।’’

আরও পড়ুন:   মুম্বইকে এখন পাক অধিকৃত কাশ্মীরের মত মনে হচ্ছে, ফের বিস্ফোরক মন্তব্য বলিউড কুইনের

নাহ, শ্রাবন্তী এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি। তবে, রোশন সরাসরি এও জানান, “শ্রাবন্তীর বন্ধুরা আমার প্রাক্তন প্রেমিকাকে ফোন করে ডিস্টার্ব করছে। পাঁচ বছর আগে ব্রেক আপ হয়ে গেছে আমাদের, তাঁকে ফোন করে আমার নামে উল্টোপাল্টা কথা বলছে। সে আমাদের ডিভোর্সের ব্যাপারে কি করবে? এগুলোকে ছ্যাঁচড়ামো বলে।” তাহলে কি শ্রাবন্তীর ব্যাবহার ছ্যাঁচড়ামি???