সর্বশেষ

সিঁথিতে জল করছে সিঁদুর! ” আবার বিয়ে করলেন নাকি?” শ্রাবন্তীকে প্রশ্ন নেটিজেনদের

“সিঁদুর পরেছো আবার বিয়ে করবে নাকি?” “৪ নং প্রতিশ্রুতি আবার রেকর্ড কি ভাঙবে নাকি গড়বে?” “ট্রাই এগেন” এই সমস্ত কথা নিজের নয়। কথাগুলো নানা মুনির নানা মতের মতন। কিন্তু, এমন কথা নেট জনতা কেন বলছে? কার উদ্দেশ্যেই বা বলছে?

উত্তর একটা, তিনি হলেন টলিউড কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) । গত বছর শ্রাবন্তী ছিলেন বহুল চর্চিত অভিনেত্রী। তার সম্পর্কে বিভিন্ন তথ্য বারবার পেজ থ্রির পাতায় উঠে এসেছে। শ্রাবন্তীর তৃতীয় বিয়ের ডিভোর্স থেকে চতুর্থ প্রেম, এমনকি ট্যুর ও একুশের নির্বাচনের হার নিয়ে বহুবার সমালোচনার মুখোমুখি হয়েছেন।

আরও পড়ুন:   America’s Got Talent শোয়ের চ্যাম্পিয়ন হল ভারতীয় ড্যান্স গ্রুপ ‘V Unbeatable’

এখনও রোশন ও শ্রাবন্তী বিতর্ক মাঝেমধ্যে মাথা চাড়া দিয়ে ওঠে। ডিভোর্স সম্পুর্নভাবে না হলেও কাদা ছোড়াছুড়ি কিছুটা কমেছে। একুশ সালে রোশন প্রায় অনেক কথাই মিডিয়ার সামনে তুলে ধরেন, যদিও শ্রাবন্তী তার ব্যাক্তিগত জীবন নিয়ে একেবারেই চুপ থাকেন। ডিভোর্স নেওয়ার কোনো কারণ তিনি দেখাতে চাননি সকলের সামনে । ব্যাক্তিগত জীবন নিয়ে একুশ সাল থেকেই শ্রাবন্তী শুধু হাসিমুখে একটাই কথা বলেন, আমি সিঙ্গেল।

তাহলে, আবার সিঁথিতে সিঁদুর কেন? মিষ্টি সুন্দরীর পরনে স্লিভলেস ব্লাউজ, ডিজাইনার শাড়ি, খোলা চুল, ছিমছাম সাজ ও লাল টকটকে সিঁদুর। এই সিঁদুর নিয়েই যত গোল। নেট জনতার অধিকাংশ দ্বন্ধে রয়েছেন এই সিঁদুর কেন? ঠিক কী কারণে অভিনেত্রী আবার সিঁদুর দিলেন! তাহলে কি তিনি চতুর্থবার বিয়ে করতে চলেছেন? এখনও পর্যন্ত টলি পাড়ায় গুঞ্জন যে ব্যবসায়ী অভিরূপের সঙ্গে নিশ্চিন্তে এবং চুপিচুপি প্রেম করছেন শ্রাবন্তী, ঘুরতে গিয়েছেন মালদ্বীপে, এমনকি হীরের আংটি পর্যন্ত উপহার হিসেবে দিয়েছেন শ্রাবন্তী। তাহলে কি নতুন করে সম্পর্কে যেতে চলেছেন অভিনেত্রী নাকি পুরোটাই ফ্যাশন, শুধু মাত্র ছবির জন্য এমন সিঁদুর দান উৎসবে মেতেছেন?

Related Articles

Back to top button