খোলা চুল হতে ত্রিশূল, মা দুর্গার সাজে অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও

30

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) মানেই একগাদা সাসপেন্স। মহালয়ার ভোরে আবারও সাসপেন্স সৃষ্টি করলেন তিনি। মা দুর্গার রূপে হঠাৎই তিনি শেয়ার করেছেন একটি ভিডিও।

মহালয়ার আগমনী গানের সঙ্গে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে মা দুর্গার সাজে। দুই পায়ে জড়ানো ফুলের মালা। হাতে ধ‍্যানমুদ্রা, পরনে লাল পাড় সাদা শাড়ি, নাকে নথ, খোলা চুল। ভিডিওটি শেয়ার করে শ্রাবন্তী জানিয়েছেন, শুভ মহালয়ার শুভেচ্ছা। নেটিজেনদের একাংশ শ্রাবন্তীকে ট্রোল করার চেষ্টা করলেও রুখে দাঁড়িয়েছেন বাকিরা। ফলে বোঝা যাচ্ছে, শ্রাবন্তীর জনপ্রিয়তা ধীরে ধীরে বাড়ছে।

আজকাল প্রায়ই শ্রাবন্তীকে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে। এছাড়াও অভিমন‍্যু মুখার্জী (Abhimanyu Mukherjee) পরিচালিত ফিল্ম ‘লকডাউন’-এ অভিনয় করেছেন শ্রাবন্তী। ডেবিউ করেছেন ওয়েব দুনিয়ায়। ‘দুজনে’ নামে একটি ওয়েব সিরিজে সোহম (Soham Chakraborty)-র বিপরীতে কাজ করেছেন তিনি। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘বিক্ষোভ’ রয়েছে মুক্তির অপেক্ষায়। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন শান্ত খান (Shanto khan)।

অপরদিকে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন এখন চর্চায় রয়েছে। তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করলেও শ্রাবন্তী জানিয়েছেন, তিনি রোশনের সঙ্গে থাকতে চান না। ফলে বিবাহ বিচ্ছেদ চেয়ে পাল্টা মামলা দায়ের করেছেন শ্রাবন্তী।

আরও পড়ুন:   নববধূর সাজেই 'টুম্পা সোনা' থেকে 'রঙ্গবতী' গানে তুমুল নাচ ইমনের, ভাইরাল ভিডিও