Homeবিনোদনএকমাত্র ছেলেকে জন্মদিনে আদরে ভরিয়ে দিলেন শ্রাবন্তী! রইল ছবি

একমাত্র ছেলেকে জন্মদিনে আদরে ভরিয়ে দিলেন শ্রাবন্তী! রইল ছবি

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)-র জীবনে অনেক চড়াই-উতরাই-এর পরেও একটি মানুষ তাঁকে ছেড়ে কোনোদিন যাননি। তিনি, শ্রাবন্তীর একমাত্র পুত্রসন্তান অভিমন‍্যু চ্যাটার্জি (Abhimanyu chatterjee) ওরফে ঝিনুক। অভিমন‍্যু শ্রাবন্তীর প্রথম পক্ষের স্বামী পরিচালক রাজীব বিশ্বাস (Rajib Biswas)-এর সন্তান। অভিমন‍্যুর জীবনে কোনো বিতর্কের আঁচ পড়তে দেননি শ্রাবন্তী। তিনি নিজের ছেলেকেই নিজের অভিভাবক বলে মনে করেন।

14 ই অগস্ট অভিমন‍্যুর জন্মদিন। রাত বারোটা বাজতেই ছেলেকে অনেক ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়ে শ্রাবন্তী ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে মা ও ছেলে দুজনেই সাদা টি-শার্ট পরেছেন। সেলফিটি তুলেছেন অভিমন‍্যু নিজেই। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী ছেলেকে তাঁর পৃথিবী অভিহিত করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly), নুসরত জাহান (Nusrat Jahan), পার্ণো মিত্র (Parno Mitra)-রাও অভিমন‍্যুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

অভিমন‍্যু পেশায় ফ্যাশন ফটোগ্রাফার। চলতি বছরের শুরুতেই দামিনী ঘোষ (Damini Ghosh)-এর তাঁর সম্পর্কের কথা ঘোষণা করেছেন তিনি। দামিনী পেশাদার মডেল। দুজনে মিলে একসঙ্গে আজমেঢ় শরিফ বেড়াতে গিয়েছিলেন। শ্রাবন্তীর সঙ্গেও দামিনীর সম্পর্ক যথেষ্ট ভালো।

এই মুহূর্তে শ্রাবন্তী কেরিয়ারের পাশাপাশি নিজের বিবাহ বিচ্ছেদের মামলা নিয়েও ব্যস্ত। শ্রাবন্তী বিবাহ বিচ্ছেদ চাইলেও তাঁর তৃতীয় স্বামী রোশন (Roshan singh) বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য আদালতে মামলা দায়ের করেছেন।

MOST POPULAR ARTICLES