বিনোদন

স্বামী রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী!

আমরা সকলেই জানি শ্রাবন্তী চট্টোপাধ্যায় টলিউডের অন্যতম ট্যালেন্টেড এবং জনপ্রিয় অভিনেত্রী। নেটিজেনরা এই নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আগ্রহ দেখান তার অভিনীত সিনেমার থেকে। বর্তমানে অভিনেত্রী ট্রল হচ্ছেন তার একমাত্র কারণ তিনি তার বর্তমান স্বামীকে ছেড়ে থাকছেন। শ্রাবন্তীর বর্তমান জীবনেও তোলপাড় শুরু হয়েছে তার অতীত জীবনের মতন।

শ্রাবন্তীকে অল্প বয়সেই বাংলা চলচ্চিত্র জগতে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। তার পথ চলা শুরু হয় ‘মায়ার বাঁধন’ নামক সিনেমা দিয়ে। তিনি জনপ্রিয়তা লাভ করেছিলেন ‘মায়ার বাঁধন’ এর পরের সিনেমা ‘চ্যাম্পিয়ন’ দিয়ে। ‘চ্যাম্পিয়ন’ ছবির পরিচালক রাজীব কুমার বিশ্বাস শ্রাবন্তীর কাজের পাশাপাশি রূপ ও গুনে মুগ্ধ হন। তারা একে অপরের সঙ্গে ঘনিষ্ঠত হতে শুরু করেন কয়েক দিনের আলাপেই। এদের দুজনের প্রেমালাপ শুরু হয় ‘চ্যাম্পিয়ন’ ছবির সেটেই অভিনয় করার পাশাপাশি।

তিনি রাজীবের সঙ্গে বাড়ি ছাড়েন মাত্র ১৬ বছর বয়সে। তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বাড়ির অমতেই। এরপর তাদের ছেলে অভিমুন্য, ওরফে ঝিনুক তাদের ঘর আলোকিত করে আসে। তাদের সম্পর্ক ধীরে ধীরে তিক্ততায় পরিণত হয় প্রথমদিকে সব ঠিক থাকলেও। অবশেষে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে ২০১৬ সালে। রাজীব নাকি তাঁর উপর নানান শারীরিক অত্যাচার চালাতেন, অভিনেত্রী এমনটিই জানালেন বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে। শুধু শ্রাবন্তীই নয় তার ছেলে অভিমন্যুর ওপরেও হাত তুলতেন মদ্যপান করে। তাই নায়িকা বিবাহবিচ্ছেদের পথ অনুসরণ করেন।

এরপর অভিনেত্রীর জিমে আলাপ হয় কৃষ্ণ ভি ব্রজের সঙ্গে। নায়িকা চুপিচুপি বিবাহ সম্পন্ন করেন দীর্ঘদিনের প্রেমের পর। কৃষাণের সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরে বিয়ের কয়েক মাস পর থেকেই। তারা ডিভোর্সের সিদ্ধান্ত নিতেও বেশি সময় নেননি। তাদের সম্পর্ক এতটাই তিক্ত হয়ে ওঠেনযে তারা সোশ্যাল মিডিয়া থেকেও তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি মুছে ফেলেন।

এরপর রোশন সিং এর সাথে অভিনেত্রীর পরিচয় হয় তার বড় জামাইবাবুর সূত্রে। তারা একে অপরকে খুব ভালবাসতে শুরু করে অল্প কিছুদিনের আলাপে। তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন এক বছর প্রেমের পর। শ্রাবন্তী রোশনের সাথে গাঁটছড়া বাঁধেন ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে। অভিনেত্রী তার তৃতীয় বিয়ে সেরে ফেলেন পাঞ্জাবি মতে চুপিসারেই কাউকে না জানিয়ে দুই পরিবারের সিদ্ধান্তে। তিনি কিছুই প্রকাশ্য আনেননি বিয়ের প্রথম ১২ দিন। তারপর তাদের বিয়ের ছবি অভিনেত্রীর স্বামী পোস্ট করেন ইনস্টাগ্রাম প্রোফাইলে।

বর্তমানে অভিনেত্রীর তৃতীয় বিয়েটিও সংশয়ের মূখে, তারা একে অপরকে থাকতে শুরু করেছেন প্রায় এক মাস হতে চলল। শ্রাবন্তী বললেন, হয়তো হানিমুন পর্ব শেষ হয়ে গেছে তাদের সম্পর্কের। এর মানে এই নয় যে তাদের সম্পর্ক তো শেষ হয়ে গেছে এমনটিই বললেন শ্রাবন্তী। সব সম্পর্কেই চড়াই উৎরাই আছে এমনটি বললেন শ্রাবন্তী। তিনি স্পষ্ট জানিয়েছেন যে তাদের সম্পর্ক তারা আবার আগের মতনই ঠিক করে নেবেন। বর্তমানে শ্রাবন্তী তার স্বামী হিসেবে সিং নামটিকে প্রেফার করছেন। সময় বলে দেবে তাদের সম্পর্কের কি পরিণতি হতে চলেছে।

Related Articles

Back to top button