প্রথম স্বামী রাজীবের কাছে ফিরতে চলেছেন অভিনেত্রী! জল্পনা উস্কে মুখ খুললেন শ্রাবন্তী

6

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই টলিউড অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে বিতর্ক উঠে আসে। প্রায় সবসময় তিনি খবরের শিরোনামে। বারবার ট্রোলের সম্মুখীন হতে হয়েছে শ্রাবন্তীকে। কিন্তু তিনি এই বিষয়ে কোনোদিন মাথা ঘামান না। অভিনেত্রী বরাবরই নিজের মর্জিমত চলতে পছন্দ করেন।

অভিনেত্রী সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি এখন তাঁর কেরিয়ার আর পরিবারকে নিয়েই ব্যস্ত আছেন। তবে জানা গিয়েছে, শ্রাবন্তীর একমাত্র ছেলে অভিমন্যু ICSE পরীক্ষায় বেশ ভালো রেজাল্ট করে পাশ করেছেন। তাই এই নিয়ে গর্বিত শ্রাবন্তী।

তবে করোনার জন্য বাড়িতেই সেলিব্রেট করেছেন তাঁরা। যদিও অভিনেত্রী জানিয়েছেন যে ছেলেকে গিফট দেওয়া বাকি আছে। আগামী ১৪ আগস্ট ছেলের জন্মদিনের দিন একটা বিরাট গিফ্ট দেবেন বলে পরিকল্পনা করেছেন তিনি। এর পাশাপাশি শ্রাবন্তী জানিয়েছেন যে তার ছেলে ডিরেক্টর হিসাবে তাঁর ক্যারিয়ার গড়তে চায়। এমনকি তিনি বলেছেন, “ও এখন থেকেই একটা স্ক্রিপ্ট লিখছে। ক্লাস ১২-র পর ও ফিল্ম স্টাডি করতে চায়। আমি ওর প্রথম ছবিতে অভিনয় করব। এছাড়া আগামী দিনে আমিও সিনেমা পরিচালনা করতে চাই। ”

শ্রাবন্তীর ছেলে বাবার মতোই পরিচালক হিসাবে কাজ করতে চায়। এই বক্তব্যের মাঝেই শ্রাবন্তীর প্রথম স্বামী রাজীব কুমার বিশ্বাসের নাম উঠে এসেছে। এদিন অভিনেত্রী একেবারে খোলাখুলি বলেছেন যে রাজীবের সঙ্গে তাঁর কাজ করতে কোনো আপত্তি নেই। তাদের বিচ্ছেদ চলাকালীন বিন্দাস ও মজনু সিনেমায় অভিনেত্রী কাজ করেছিলেন বলেও জানিয়েছেন। “ওর সঙ্গে আমি ফের কাজ করতে চাই”, বলে অকপট স্বীকার শ্রাবন্তীর। যদিও রাজীবকে নিয়ে কথা বললেও তাঁর তৃতীয় স্বামী রোশন সিং-কে নিয়ে কিছু বলতে চাননি। এই রোশনের প্রসঙ্গ উঠতেই শ্রাবন্তী বলেছেন,” আমি এখন কিছুই চাই না। শুধু নিজের কাজ করতে চাই।”

আরও পড়ুন:   প্যান্ট ছাড়াই ‘Hot’মালাইকা, সেক্সি লুকে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী