Homeবিনোদনখোলামেলা সাদা পোশাকে হাতে পানীয়ের গ্লাস, চর্চিত প্রেমিকের সঙ্গে মালদ্বীপ ভ্রমণে অভিনেত্রী...

খোলামেলা সাদা পোশাকে হাতে পানীয়ের গ্লাস, চর্চিত প্রেমিকের সঙ্গে মালদ্বীপ ভ্রমণে অভিনেত্রী শ্রাবন্তী!

কিছুদিন আগেও শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) বলেছিলেন, এই মুহূর্তে তাঁর প্রেম বা বিয়ের মতো সম্পর্কে জড়ানোর মানসিকতা নেই। অথচ এই কথা বলার কয়েকদিনের মধ্যেই অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র সঙ্গে মলদ্বীপ রওনা দিলেন তিনি। সঙ্গী হলেন শ্রাবন্তীর পুত্র অভিমন‍্যু (Abhimanyu Chatterjee) ও দামিনী (Damini)।

দামিনী অভিমন‍্যুর গার্লফ্রেন্ড। মালদ্বীপ থেকে একের পর এক ছবি শেয়ার করছেন শ্রাবন্তী ও অভিমন‍্যু। তাঁদের ইন্সটাগ্রাম স্টোরিতে উঠে এসেছে রিসর্টের ছবি, মালদ্বীপের স্পেশ‍্যাল চিংড়ির পদ সহ সবকিছুই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন মা-ছেলে। তবে এবার প্রথম নয়। এর আগে অভিমন‍্যু ও দামিনী কখনও মরুভূমি, কখনও পাহাড় বিভিন্ন জায়গায় ঘুরতে গেছেন। এবার তাঁদের সঙ্গী হয়েছেন অভিরূপ ও শ্রাবন্তী।

অভিরূপের সঙ্গে এর আগে শর্ট ট্রিপে পাহাড়ে গিয়েছিলেন শ্রাবন্তী। তবে সেই ছবি প্রকাশ্যে আনতে চাননি তাঁরা। এবারেও অভিরূপ ও শ্রাবন্তীর কোনো ছবি সামনে আসেনি। তবে অভিমন‍্যু ও দামিনী একসঙ্গে অনেকগুলি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। শ্রাবন্তী বরাবর তাঁর ছেলে অভিমন‍্যুকে তাঁর বন্ধুই মনে করেন। শ্রাবন্তী ও অভিমন‍্যু দুজন দুজনের সম্পর্কে কোনো কিছুই লুকিয়ে রাখতেন না। তাঁদের মালদ্বীপ ট্রিপ তা আরও একবার প্রমাণ করে দিল। এদিন শ্রাবন্তী পোস্ট করা ছবিতে খোলামেলা সাদা পোশাকে লাল পানীয়ের গ্লাস হাতে দেখা গেল অভিনেত্রীকে। বেশ ফুরফুরে মেজাজে মালদ্বীপ ভ্রমণ উপভোগ করছেন শ্রাবন্তী তার চোখে মুখে স্পষ্ট।

অপরদিকে শ্রাবন্তীর সঙ্গে তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। রোশন বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করলেও শ্রাবন্তী স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি রোশনের সঙ্গে থাকতে চান না।

MOST POPULAR ARTICLES