‘এখনও ভালোবাসায় বিশ্বাস করি, আমাকে কেউ বুঝল না’, প্রেম নিয়ে অকপট অভিনেত্রী শ্রাবন্তী

10

প্রতিদিনই শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)-কে নিয়ে নতুন নতুন খবর সামনে আসতে থাকে। ইদানিং তাঁর রিলেশনশিপ স্টেটাস নিয়ে উত্তাল টলিটাউন। কিছুদিন আগেই ছিল শ্রাবন্তী ও তাঁর প্রাক্তন স্বামী রোশন (Roshan singh)-এর মামলার ডেট। বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার মামলা করেছেন রোশন। কিন্তু শ্রাবন্তী জানিয়ে দিয়েছেন, তিনি রোশনের সঙ্গে থাকতে চান না। আপাতত অভিরূপ নাগচৌধুরী (abhirup nagchowdhury)-র সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ঘুরছে ইন্ডাস্ট্রিতে। এবার অভিরূপকে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী।

শ্রাবন্তী নিজেকে বললেন ‘কন্ট্রোভার্সিয়াল কুইন’। তিনি জানিয়েছেন, এই কারণেই তাঁকে নিয়ে যা খুশি গুজব রটানো যায়। অভিরূপ ও তিনি একই বিল্ডিংয়ে থাকেন। সেই সূত্রে তাঁদের বন্ধুত্বের সার্কল কমন। অভিরূপ সিঙ্গল এবং তিনি সেপারেটেড। ফলে অযথা তাঁদের নিয়ে লিঙ্ক-আপ করা হচ্ছে। তবে শ্রাবন্তী ও অভিরূপ এই বিষয় নিয়ে ভাবতে চান না। অভিরূপ জন্মদিনে উপহার পাওয়া হীরের আংটির ছবি শেয়ার করে লিখেছেন, এটি তাঁকে স্পেশ‍্যাল কোনো মানুষ উপহার দিয়েছেন। শ্রাবন্তী বলেছেন, অভিরূপ তাঁর নাম না লিখলেও শুধুমাত্র একই বিল্ডিংয়ে থাকার জন্য সবার ধারণা, অভিরূপকে ওই আংটি তিনি দিয়েছেন।

শ্রাবন্তী মনে করেন, তিনি সফট টার্গেট। এই কারণে মানুষ তাঁকে নিয়ে গসিপ করতে পছন্দ করেন। তাঁর জীবনের স্ট্রাগল অনেকেই বোঝেন না। এই কারণে শ্রাবন্তী নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকতে চান। আগে তাঁর পরিবারের সদস্যদের খারাপ লাগত। এখন তাঁরা এগুলো নিয়ে নিজেদের মধ্যেই রসিকতা করেন। শ্রাবন্তী বললেন, নিজে ভুক্তভোগী না হলে কখনও দূর থেকে বোঝা যায় না।

তিনবার বিয়ে ভাঙলে বিয়ের উপর থেকে আস্থা হারাননি শ্রাবন্তী। তবে এই মুহূর্তে কোন সম্পর্কে জড়ানোর মতো মানসিকতাও তাঁর নেই। তবু তাঁর পরিবারের কারণেই এখনও ভালোবাসার প্রতি তাঁর আস্থা রয়েছে। এছাড়াও ছেলে অভিমন‍্যু (abhimanyu chatterjee) ওরফে ঝিনুককে পাশে পেয়েছেন শ্রাবন্তী। তিনি বললেন, ঝিনুকই এখন তাঁর অভিভাবক। ঝিনুকের গার্লফ্রেন্ড দামিনী (damini)-র সঙ্গেও শ্রাবন্তীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। বন্ধু হিসাবে রয়েছেন নুসরত (nusrat jahan) ও তনুশ্রী (Tanushree chakraborty)-ও। নিজে অল্প বয়সে মা হয়েছেন শ্রাবন্তী। তাই নুসরতের গর্ভাবস্থার সময়ে তাঁর কি খাওয়া দরকার, সেদিকেও খেয়াল রাখেন তিনি। মাঝে মাঝেই তিন বন্ধু মিলে পার্টি করেন। সেই ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হয়ে পরাজিত হওয়ার পর রাজনৈতিক কেরিয়ারকে গুরুত্ব দিতে নারাজ শ্রাবন্তী। তিনি আপাতত অভিনেত্রী হিসাবেই পরিচিত হতে চান। গতবার সমন গ্রহণ করেও আদালতে হাজির হননি শ্রাবন্তী। তাই এবার তাঁর বিবাহ বিচ্ছেদের মামলার আগামী তারিখ পড়েছে 21 শে অগস্ট। তবে মিডিয়ার সামনে রোশন প্রসঙ্গে কথা বলতে চান না শ্রাবন্তী। তিনি বিষয়টি আইনজীবীদের উপরেই ছেড়ে দিয়েছেন।

আরও পড়ুন:   শ্রাবন্তীর তৃতীয় স্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন শ্রাবন্তী-পুত্র অভিমন্যু!