Homeবিনোদন‘আমি পুরোটাই সিঙ্গেল’, ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী

‘আমি পুরোটাই সিঙ্গেল’, ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী

টলিউডের হার্টথ্রব নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলছেন, “আমি পুরোটাই সিঙ্গেল। একদম সিঙ্গেল আছি।” কী বিশ্বাস হচ্ছে না? ভাবছেন রোশন বা অভিরূপ এরা কি সব মিথ্যে? অবশ্য দর্শকরা বা অনুরাগীরা অনেক কিছু ভাবেন কিন্তু তাই দিয়ে তো আর অভিনেত্রীদের জীবন চলে না। তারা তাদের ছন্দে জীবন এগিয়ে নিয়ে যায়। হ্যাঁ, সম্প্রতি শ্রাবন্তী মুখোমুখি হয়েছিলেন জনপ্রিয় সংবাদ মাধ্যমের ক্যামেরায়।

প্রেম নিয়ে অকপট তিনি। এখনও বলছেন তার জীবনে বহুবার প্রেম এসেছে। তার বাড়িতে চারটে ছোট ছোট কুকুর ছানা আছে, ছেলে, মা বাবা দিদি আছেন, এমনকি তার লাখ লাখ দর্শকরা আছেন, এই এদের প্রতিই তার অগাধ প্রেম। এছাড়া বেহালা বাসীর উপরেও তার প্রেম রয়েছে।

রোশন ও আইনি জটিলতা নিয়ে নো কমেন্ট শ্রাবন্তীর। একে বারে হেসে উত্তর দেন বিয়ে নিয়ে নো কমেন্টস। তবে আইনের ব্যাপারে কিছু হলে আমার উকিল জবাব দেবে। এখানেই থামেননি শ্রাবন্তী। তার রাজনৈতিক কেরিয়ার নিয়েও তিনি স্পষ্ট জানান দর্শকরা তাকে অভিনেত্রী হিসেবেই হয়তো দেখতে চান, আর তাই তিনি রাজনীতির জগৎ ছেড়ে লাইট ক্যামেরা অ্যাকশনে মন দিয়েছেন। এছাড়াও বেহালার মানুষের প্রতি তার নিজের দ্বায়িত্ব আছে, সেটাও দেখবেন এমনকি বেহালায় যিনি জয়ী হয়েছেন তাকেও পূর্ণ সমর্থন করতে দেখা গেলো অভিনেত্রীকে।

হ্যাঁ, শ্রাবন্তীর হাতে এখন অনেক কাজ। বড় পর্দায় খুব শিগগিরি আসতে চলেছেন যদি করোনা পরিবেশ ঠিক থাকে। এছাড়াও চলছে দেদার ফটোশ্যুট। মাঝে মাঝে ড্যান্স বাংলা ড্যান্স মঞ্চেও তাকে দেখা যাচ্ছে। সব মিলিয়ে শ্রাবন্তী তার এই কামব্যাক দুর্দান্ত ভাবে এনজয় করছেন তা তার হাসিমুখ দেখেই স্পষ্ট।

MOST POPULAR ARTICLES