বিনোদনভাইরাল

লাল বেনারসী পরে কনের সাজে শ্রাবন্তী, ফের বিয়ে করতে চলেছেন অভিনেত্রী! ভাইরাল ভিডিও

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে খুব জনপ্রিয় একটি মুখ হল শ্রাবন্তী। অভিনেত্রী রূপ এবং সুন্দর অভিনয়ের অগণিত ভক্তদের মন জয় করেছে। তার অভিনীত চলচ্চিত্রগুলিও যথেষ্ট পপুলার হয়েছে। শ্রাবন্তীর রূপ ও অভিনয় একসময় নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছিল। যখনই তিনি তার কোন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তখনই তার রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন ভক্তরা।

সাম্প্রতিক কনের সাজে সজ্জিত শ্রাবন্তীর একটি ভিডিও ক্লিপ নিমেষে ভাইরাল হয়ে যায়। ভিডিও ক্লিপটি তে দেখা গেছে টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী নতুন রূপে কনের সাজে সজ্জিত হয়েছেন। তবে কি আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে শ্রাবন্তী?

অবশেষে জানা গেছে না সাতপাকে নয় শুধুমাত্র ফটোশুটের জন্য তার এইরূপ সাজ। এমনকি ভিডিওটিতে দেখা গেছে কনের সাজে সজ্জিত শ্রাবন্তী একের পর এক পোস্ট দিয়ে চলছেন স্টুডিওতে এবং ভিডিওটি ও স্টুডিওর মধ্যেই করা। বউয়ের বেশে শ্রাবন্তীকে দেখে ভক্তরা অজস্র ভালবাসা জানিয়েছেন এবং তার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

View this post on Instagram

#lovereels

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

ইতিমধ্যে বাংলাদেশের হাই কমিশনের দ্বারস্থ হতে হয়েছে শ্রাবন্তীকে। সাম্প্রতিক তার এই ভিডিও ভাইরাল হওয়ার পর বাংলাদেশি কোনো অজ্ঞাত নম্বর থেকে অশ্লীল ম্যাসেজে করা হচ্ছে অভিনেত্রীকে, এইরূপ অভিযোগ তুলেছেন শ্রাবন্তী। কিছুদিনের মধ্যেই বাংলাদেশ তার নতুন সিনেমার কাজ শুরু হয়ে যাচ্ছে। তার মধ্যেই এই খারাপ ব্যবহার মানসিক দিক থেকে আঘাত করেছে অভিনেত্রীকে। কোনো ভাবেই এটিকে বন্ধ করা যাচ্ছে না। কে এমনটি করছে আর কেনই বা করছে তা কিছুতেই জানা যাচ্ছে না, তার ফলে বাধ্য হয়ে বাংলাদেশের হাই কমিশনেরের কাছে আবেদন জানান তিনি। তার সাথে এটির বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ারও আর্জি জানান।

Related Articles

Back to top button