বিনোদনভাইরাল

ছেলে ঝিনুকের সঙ্গে ফের অন্তরঙ্গ দৃশ্যে শ্রাবন্তী, ঝড়ের গতিতে ভাইরাল ছবি

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। অনেক কষ্ট করে তার অভিনয়ের মাধ্যমে টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীর তালিকায় নিজের নাম লিখতে পেরেছেন। কিন্তু কিছু বিষয় নিয়ে শ্রাবন্তীকে বিতর্কের মুখে পড়তে হচ্ছে বারংবার। শ্রাবন্তী তার অভিনয় এর থেকেও পারিবারিক কারণের জন্য বেশী বিতর্কিত হয়েছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ছবিতে শ্রাবন্তী ও তার ছেলে ঝিনুক ওরফে অভিমন্যুরকে দেখা গেছে। সেই ভাইরাল ছবিটিতে একই সঙ্গে দেখা গেছে মা ও ছেলেকে। শীত পোশাক পরিধান করে আছে দুজনেই। ছবিটি সম্ভবত বাইরে কোথাও বেড়াতে গিয়ে তুলেছিলেন, দেখে তেমনটাই মনে হচ্ছে। এর আগে শ্রাবন্তী বহুবার ট্রোল হয়েছেন তার ছেলে ঝিনুকের সাথে ছবি তুলে।

সিডাকটিভ পোজে সেই ছবি তোলা হয়েছিল। নেটিজেনদের কাছে মা ও ছেলের এমন ছবি খুবই নিন্দাজনক ছিল। শ্রাবন্তী খুবই অল্প বয়সে তাঁর ক্যারিয়ার শুরু করে দূরদর্শনের সিরিয়ালের মাধ্যমে। কিছুদিন পরেই তার বিয়ে হয় উঠতি পরিচালক রাজীবের সঙ্গে। শ্রাবন্তী তার ক্যারিয়ার-কে সিনেমার অভিনয় দ্বারা আবার শুরু করেন তার ছেলে ঝিনুকের জন্মের পর।

সব জায়গায় সুখী দম্পতি রূপেই দেখা যেত রাজিব ও শ্রাবন্তীকে। কিন্তু তার কিছুদিন পরেই রাজিবের বিরুদ্ধে মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগ আনে শ্রাবন্তী। ফলে বিবাহ বিচ্ছেদ হয় রাজীব ও শ্রাবন্তির। কৃষ্ণ ব্রজ নামে এক মডেলকে শ্রাবন্তী তার ডিভোর্স এর কিছুদিন পরেই বিয়ে করেন। তাদেরও ডিভোর্স হয়ে যায় প্রায় এক বছরের মাথায়, যদিও ক্যামেরার সামনে তাদের দেখে সুখী বলেই মনে হতো।

বেশ কিছুদিন আগে শ্রাবন্তী রোশন সিংকে বিয়ে করেন। তারা দুজনেই সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাদের ছবি পোস্ট করেন। শ্রাবন্তী জানিয়েছেন, তিনি এই বিয়েটি তার ছেলের অনুমতি নিয়েই করেছেন। তবে খুব কম জায়গাতেই ঝিনুক ও রোশনকে একসাথে দেখা গেছে।

Related Articles

Back to top button