বিনোদন

তৃতীয় স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ শ্রাবন্তীর? সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করলেন সমস্ত ছবি

কিছু কিছু মানুষ থাকেন, যাদের বাধায় জীবনে বিবাহ সুখ থাকে না। তাদের মধ্যে যদি নাম করা হয় তাহলে সবার আগে নাম উঠে আসে অভিনেত্রী শ্রাবন্তীর। তার ব্যক্তিগত জীবনে এখনো পর্যন্ত বিবাহ করেছেন তিনটি। কিন্তু কোন বিবাহ তার শেষ পর্যন্ত টেকেনি। প্রথম বিবাহ তিনি করেছিলেন খুবই অল্প বয়সে।অভিনেতা জিৎ এর সঙ্গে প্রথম ছবি করার পর মাত্র ১৮ বছর বয়সে বিয়ে করে নেন তিনি। চলচ্চিত্র পরিচালক রাজীবের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। এই সম্পর্ক থেকে তার একটি ছেলে রয়েছে, অভিমন্যু। তবে পরকীয়ার জন্য এই সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছিলেন শ্রাবন্তী। তারপর থেকে একমাত্র ছেলেকে নিয়ে একা থাকতে শুরু করেন অভিনেত্রী।

এরপর তার জীবনে আসে কৃষ্ণ ব্রজ। তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন কৃষ্ণ ব্রজের সঙ্গে।কিন্তু সেখানেও কিছুদিনের মধ্যে মনোমালিন্য শুরু হয়। তাই সেই সম্পর্ক অচিরেই ভেঙে যায়। তাই আবারও একা ছেলেকে নিয়ে জীবন যাপন শুরু করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী।

কিন্তু আবার সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ২০১৮ সালে রোশন সিং এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী।তৃতীয়বার বিয়ে করার জন্য সোশ্যাল মিডিয়াতে তাকে ভীষণভাবে ট্রোল করা হয়েছিল। কিন্তু সেই সব নিয়ে একেবারেই চিন্তিত ছিলেন না অভিনেত্রী। পাঞ্জাব এ গিয়ে রওশনের বাড়িতে চুপচাপ বিয়ে করে নিয়েছিলেন অভিনেত্রী।সেখানে শুধুমাত্র পরিবারের মানুষ এবং ঘনিষ্ঠদের সঙ্গে বিয়ে করে ঘর সংসার করতে শুরু করে দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু আবার ফের হল ছন্দপতন।বিয়ের এক বছর কাটতে না কাটতেই আবার দুজনে সংসারে অশান্তির কালো মেঘ জমছে বলে খবর পাওয়া যাচ্ছে।

বেশ কিছুদিন আগে গোপন সূত্রে খবর পাওয়া গেছে, শ্রাবন্তী এবং রোশন সিং এক সঙ্গে থাকছেন না। এই খবর প্রকাশে আসতেই আবার তোলপাড় হয়ে গেছে পেজ থ্রি র পাতা। বিষয়টি খোঁজ নিয়ে দেখা গেল যে, অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে তার বর্তমান স্বামীর সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন। অন্যদিকে তার স্বামী রোশন সিং এর সঙ্গে সোশ্যাল হ্যান্ডেল খুঁজে পাওয়া গেল না স্ত্রী শ্রাবন্তির কোন ছবি।

এইভাবে সমস্ত ছবি ডিলিট করে দেবার কারণ সবাই জানতে চাইছে। হঠাৎ করে এমন কি হলো যে স্বামী সমস্ত ছবি একেবারে উধাও করে দিলেন অভিনেত্রী।তবে স্বামীর ছবি না রাখলেও,অভিনেত্রী এখনো নিজেকে শ্রাবন্তী সিং হিসেবেই পরিচয় দিচ্ছেন। অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেলের জ্বলজ্বল করছে শ্রাবন্তী সিং এর নাম।যদিও এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রী স্বামীর সঙ্গে থাকছেন না বলে খবর পাওয়া গেছে। কিন্তু এক ছাদের তলায় না থাকলেও, অভিনেত্রী অথবা তার স্বামী বিষয়টি নিয়ে কথা বলতে নারাজ।

প্রসঙ্গত উল্লেখ্য, শ্রাবন্তীর স্বামী শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ককে অতীত সম্পর্ক বলে মন্তব্য করেছেন একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে। তাহলে কি আবার বিবাহ বিচ্ছেদের পথেই হাঁটছেন অভিনেত্রী? তা হয়তো খুব তাড়াতাড়ি জানা যাবে। এর আগেও ছেলেকে নিয়ে অনেকবার উপহাসের পাত্র হতে হয়েছিল অভিনেত্রী শ্রাবন্তী কে। এবার যদি বিবাহ বিচ্ছেদ ঘটে,তাহলে আবার সেই একই ভাবে উপহাসের পাত্র হতে হবে অভিনেত্রীকে তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button