বিনোদনভাইরাল

শ্রাবন্তীর ছবিতে ফের অশ্লীল মন্তব্যের ঝড়, ভাইরাল ছবি ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

টলিউডে খুব অল্প বয়সে পা রেখেছিলেন তিনি। চ্যাম্পিয়ন সিনেমা থেকে তার ক্যারিয়ার যাত্রা শুরু। তার রূপ এবং মিষ্টি স্বভাবের জন্য খুব অল্প সময়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন তিনি। একের পর এক হিট সিনেমা দিয়ে বাঙালির শ্রেষ্ঠ অভিনেত্রীর জায়গাটা পাকাপাকিভাবে নিজের করে নিতে পেরেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু বর্তমানে বেশ কিছু মাস ধরে সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত বিষয় হলো অভিনেত্রী শ্রাবন্তী।

বেশ কিছু মাস আগে বাংলাদেশের এক যুবক শ্রাবন্তী কে উদ্দেশ্য করে কিছু কুরুচিকর মন্তব্য করেছিলেন। বেশ কিছুদিন এইভাবে চলার পর অবশেষে অভিনেত্রী পুলিশের কাছে গিয়ে সেই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন। কিছুদিনের মধ্যেই বাংলাদেশে শুরু হতে চলেছে শ্রাবন্তীর নতুন সিনেমা শুটিং। তার আগে এরকম কুরুচিপূর্ণ মেসেজে বেশ ক্ষুব্ধ হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ব্যক্তিগত জীবন নিয়েও বহুবার উপহাসের পাত্র হতে হয়েছে শ্রাবন্তীকে। অনেক ছোটবেলায় রাজীবের সঙ্গে বিয়ে হয়ে যায় তার। কিন্তু মনোমালিন্য থাকার কারণে সেই বিয়ে ভেঙে যায়। পরে আরও দুবার বিবাহ করে সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত বিষয় হিসেবে পরিচিত হয়ে গিয়েছিলেন তিনি।

সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাতে অভিনেত্রীকে কালো ফুলস্লিভ এবং প্যান্ট পড়ে পোজ দিতে দেখা যায়। এরপর ছবিটি ঘিরে বহু কমেন্ট আসতে শুরু করে দেয় যা অত্যন্ত কুরুচিকর। এই সমস্ত মন্তব্যে রীতিমতো ক্ষুব্ধ হয়ে গেছেন অভিনেত্রী। বারবার এইভাবে সোশ্যাল মিডিয়াতে তাকে আক্রমণ করা নিয়ে বেশ মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Related Articles

Back to top button