Homeবিনোদনজীবনে তাঁর অভাব অপূরণীয়, মৃত্যুবার্ষিকীতে মাকে নিয়ে আবেগঘন শ্রীলেখা মিত্র

জীবনে তাঁর অভাব অপূরণীয়, মৃত্যুবার্ষিকীতে মাকে নিয়ে আবেগঘন শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)-র জীবন খোলা খাতার মতো। স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলেও এখনও তাঁরা যথেষ্ট ভালো বন্ধু। মেয়ের সঙ্গেও স্পেশ‍্যাল বন্ডিং শেয়ার করেন শ্রীলেখা। কিন্তু এবার শ্রীলেখা নেটিজেনদের সঙ্গে শেয়ার করলেন তাঁর শূন্যতার জায়গা। পাঁচ বছর আগে তাঁর সেই জায়গা তৈরি হয়েছে।

আজ থেকে পাঁচ বছর আগের এক 12 ই অগস্ট নিজের মাকে হারিয়েছেন শ্রীলেখা। সোশ্যাল মিডিয়ায় মালা দেওয়া মায়ের ছবি ও তার সাথে মায়ের বুকে মাথা রেখে নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, ‘মা’ ডাক ও মায়ের বুকে মাথা রাখা দুটিই মিস করেন তিনি। নেটিজেনরাও অনেকেই তাঁর সাথে একমত হয়ে নিজেদের মাতৃবিয়োগের যন্ত্রণা শেয়ার করেছেন শ্রীলেখার সাথে।

এই মুহূর্তে শ্রীলেখা সুশান্ত রায় (sushanto Ray) পরিচালিত ফিল্ম ‘ন‍্যায়’-এ অভিনয় করছেন রাজনীতিবিদের ভূমিকায়। কিছুদিন আগে এই চরিত্রে তাঁর একটি ছবি ভাইরাল হয়েছে যাতে তাঁর পরনে রয়েছে সরু নীল পাড়-সাদা শাড়ি, সাদা ব্লাউজ ও চোখে চশমা। শ্রীলেখার নাকের মেকআপে নেওয়া হয়েছে প্রস্থেটিকের সাহায্য। শ্রীলেখার চুলের স্টাইল করা হয়েছে প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর (Indira gandhi)-র ধরনে।

তবে রাজনীতিতে প্রত্যক্ষ ভাবে না থেকেও পরোক্ষভাবে রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণ নিয়েও সরব হয়েছিলেন শ্রীলেখা। সেই সময় তাঁর বিরোধিতা করে দেবলীনা কুমার (Devlina kumar) জানিয়েছিলেন, রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণে কোনও বাধার সৃষ্টি করা হয়নি।

MOST POPULAR ARTICLES