বিনোদন

বনি কাপুরকে বিয়ে করতে চাননি শ্রীদেবী, মিঠুনের সাথে অভিনেত্রীর প্রেম আজও বিতর্কিত

বছর দুই আগের কথা, ২০১৮ সালে ২৪শে ফেব্রুয়ারি, হঠাৎ বলিউড মহলে নেমে এলো শোকের ছায়া। শ্রীদেবীর মৃত্যু সংবাদ -এ থমকে গেল সবকিছু। সকলের মনে তখন একটাই প্রশ্ন কি করে এরকম হলো? শ্রীদেবী ছিলেন বলিউডের এক সুন্দরী নায়িকা। অসম্ভব সুন্দরী হওয়ার সাথে সাথে তার অভিনয় ছিল অসম্ভব সুন্দর। কিন্তু হঠাৎ তার মৃত্যুতে তার অনুগামী সহ সকলে হয়ে গিয়েছিল হতবাক।

৮০ দশকের এই সুন্দরী নায়িকা এবং মিঠুন চক্রবর্তীকে নিয়ে তৈরি হয়েছিল একসময়ে এক প্রেমের গল্প পাশাপাশি শুরু হয়েছিল তাদের প্রেম।

মৃগয়া নামক চলচ্চিত্র দিয়ে মিঠুন চক্রবর্তী তার কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু পরবর্তী কালে যোগীতা বালি তার জীবনে আসেন, এককথায় বলা যেতে পারে উনি না আসলে হয়তো মিঠুন চক্রবর্তী এই জায়গাতে আসতে পারতেন না।

কিন্তু মিঠুন চক্রবর্তীর সঙ্গে যোগীতা বালির বিয়ে হওয়ার পর হঠাৎ মিঠুন চক্রবর্তী শ্রীদেবীর সঙ্গে বিবাহ করেন, এই কথা জানার পর এক সাক্ষাৎকারে যোগীতা জানান, তার কোনো আপত্তি নেই, যদি মিঠুন চক্রবর্তী আর একজন বউ আনেন।

কিন্তু পরে জানা যায় যোগীতা বালি আত্মহত্যা করতে যান , অবশেষে সংসার বাঁচানোর জন্য মিঠুন চক্রবর্তী শ্রীদেবীর সঙ্গে সম্পর্ক ভেঙ্গে দিতে বাধ্য হন।

ওই অবস্থায় শ্রীদেবী সেই সম্পর্কের কথা জানতে পেরে সব সম্পর্ক কাটিয়ে বিয়ে করেন বনি কাপুরকে। বনি কাপুর বিবাহিত থাকলেও শ্রীদেবীর প্রতি ছিল তার অগাধ ভালোবাসা, যার জন্য তিনি তার প্রথম বউ এর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটিয়ে বিয়ে করেন শ্রীদেবী কে।

মিঠুন চক্রবর্তীর সঙ্গে প্রেমের স্বপ্ন ভেঙ্গে গিয়েছিল। শেষ হয়ে গিয়েছিল তাদের সব সম্পর্ক। জানা যায় ‘গুরু’ নামক সিনেমাতেই তারা একসঙ্গে শেষ কাজ করেছিলেন।

Related Articles

Back to top button