Homeবিনোদনপূর্নতা পেল শ্রীময়ী-রোহিত সেনের দীর্ঘদিনের সম্পর্ক, সামনে এল ফুলসজ্জার প্রোমো, দেখুন ভিডিও

পূর্নতা পেল শ্রীময়ী-রোহিত সেনের দীর্ঘদিনের সম্পর্ক, সামনে এল ফুলসজ্জার প্রোমো, দেখুন ভিডিও

অবশেষে পূর্ণতা পেল রোহিত সেনের কলেজ পড়ার সময় ভালোবাসা। শ্রীময়ী ধারাবাহিকের রহিত সেন এবং শ্রীময়ীর বিবাহ সম্পন্ন হয়েছে। জীবনপথে অনেক কঠিন সময়ে রহিত সেনের হাত শক্ত করে ধরেছে তাঁর পুরনো দিনের সেই ভালোবাসা। যে ভালোবাসার জন্য অনন্ত কাল ধরে অপেক্ষা করেছে রোহিত। রোহিতের শরীরে মারণব্যাধি বাসা বেঁধেছে, সমাজের নিদারুণ নিন্দা, এমনকি সন্তানদের বিরুদ্ধে গিয়ে রোহিতকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন শ্রীময়ী। শ্রীময়ী রোহিতের বিয়ে আদৌ সম্পন্ন হবে কিনা সেই নিয়ে নানা প্রশ্ন ছিল দর্শকদের মনে। অবশেষে প্রশ্নের উত্তর দর্শকরা পেয়েই গেছেন।

শনিবার প্রকাশ্যে এল স্টার জলসার এই ধারাবাহিকের নতুন প্রোমো। আর সেখানে টকটকে লাল শাড়ি, মাথাভর্তি সিঁদুর পড়তে দেখা গেল শ্রীময়ীকে। ব্যাকগ্রাউন্ডে বলেই দেওয়া হচ্ছে রোহিতের ফুলশয্যার সিকুয়েন্স। ঘরের ভিতর শ্রীময়ী রহিত সেনের জন্য অপেক্ষা করে আছে। শ্রীময়ী কে দেখে রোহিত বলে উঠলেন ‘অবশেষে আমার অনন্ত অপেক্ষা আজ স্বার্থক হল’। শ্রীময়ী জানাল, ‘আমি তোমাকে যেতে দেব না রোহিত… শেষ পর্যন্ত যখন একটা নতুন জীবন পেলাম, তুমি এই জীবনটা কেড়ে নিও না’। এরপর ভালোবাসার দিয়ে একে অপরকে জড়িয়ে ধরল। ব্যাকগ্রাউন্ডে বেজে উঠল ‘বিরহ মধুর হল আজি মধুরাতে’।

এই নতুন এপিসোড দেখে শ্রীময়ী রোহিতের ভক্তরা খানিকটা হাঁফ ছেড়ে বেঁচেছে। বহু বাধা বিঘ্ন পেরিয়ে রোহিত শ্রীময়ীর চার হাত এক হয়েছে। এর পরের পর্বে দেখা যাবে যে রোহিতের বাড়িতে শ্রীময়ীর আগমনের সময় প্রদীপ জ্বালিয়ে দিয়েছেন রোহিত।

তবে সবকিছুর মধ্যেও শ্রীময়ী নিজের পরিবারের জন্য মন খারাপ। ডিংকাও ফোন না করায় শ্রীময়ীর মনে শঙ্কা অনুভূত হচ্ছে। তবে ডিংকা কী রহিত সেনের সাথে শ্রীময়ীর সম্পর্কটা মেনে নিতে পারছে না? তবুও রোহিতের ভালোবাসায় শ্রীময়ী এখন আপ্লুত। শেষমেষ শ্রীময়ী কি বেহুলার মত পারবে স্বামীকে মৃত্যুর মুখ থেকে ফেরাতে? জানতে হলে শ্রীময়ীর আগামী পর্ব গুলির দিকে চোখ রাখুন।

MOST POPULAR ARTICLES