মুম্বাই ড্রাগস মামলায় গ্রেফতার ছেলে আরিয়ান, কোটি কোটি টাকা ক্ষতির ধাক্কা খেল শাহরুখ

30

মুম্বাই ড্রাগস মামলায় শাহরুখপুত্র আরিয়ান খানকে গ্রেপ্তার করেছে এনসিবি। আর তারপরেই শাহরুখের জন্য এল আরো এক বড়সর ধাক্কা! খবর অনুযায়ী, ছেলে আরিয়ানের গ্রেফতারির পর এবার একটি বড় ব্র্যান্ড শাহরুখ খানের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করল। শোনা যাচ্ছে, ওই বড় ব্যান্ড শাহরুখকে অগ্রিম পেমেন্ট দেওয়ার পরেও তার সাথে আর কাজ না করার ঘোষণা করেছে। এটি শাহরুখের হাতে থাকা একটি অন্যতম বড় প্রজেক্ট।

আরও পড়ুন:   প্রায় একমাস কাটল জেলে, ভাইকে ছাড়াই জেল থেকে বাড়ি ফিরলেন রিয়া চক্রবর্তী

দ্য ইকোনমিক টাইমের রিপোর্ট অনুযায়ী, ঘনিষ্ট সূত্রে জানা গিয়েছে, অ্যাডটেক স্টার্টআপ বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ বিদ্রূপের শিকার হয়েছে। আর এরপর অ্যাডভান্স বুকিং থাকা সত্বেও শাহরুখের বিজ্ঞাপনের বন্ধ করে দেয় তারা। তবে মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে, এই বিষয়ে BYJU’S-র মুখপাত্র কোনো মন্তব্য করবেন না বলে জানিয়েছেন।

এই বিষয়ে জানা গিয়েছে শাহরুখের সাথে BYJU’S-র তিন থেকে চার কোটি টাকার বার্ষিক চুক্তি ছিল। বর্তমানে শাহরুখ হুন্ডাই, এলজি, দুবাই ট্যুরিজম, আইসিআইসিআই ব্যাংক আর রিলায়েন্স জিও-র মতো বিখ্যাত বিখ্যাত কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার। আর BYJU’S বলিউডের বাদশার জন্য সবথেকে বড় চুক্তির মধ্যে একটি ছিল। শাহরুখ 2017 সাল থেকে এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। আর তার বিজ্ঞাপনের কারণে কম্পানির অনেক উন্নতিও হয়েছে। এ বিষয়ে বিশেষজ্ঞরাও জানান, বর্তমানে BYJU’S শাহরুখের সঙ্গে যুক্ত সমস্ত বিজ্ঞাপন দেওয়া বন্ধ করে দিয়েছে।

আরও পড়ুন:   ঐশ্বর্য রাইয়ের সঙ্গে খারাপ কাজ করেছিলেন শাহরুখ খান! ফাঁস হল গোপন তথ্য

BYJU’S এর শাহরুখের সাথে সমস্ত চুক্তি ভাঙার অন্যতম কারণ হলো, যেহেতু BYJU’S একটি অনলাইন লার্নিং অ্যাপ তাই অভিভাবকেরা তাঁদের সন্তানদের এমন সংস্থা থেকে শিক্ষা দিতে চাইছেন না যার ব্রান্ড অ্যাম্বাসেডরের ছেলে ড্রাগ মামলায় ধরা পড়েছে। যদিও এই বিষয়ে এখন পর্যন্ত কোন রকমের স্পষ্ট প্রতিক্রিয়া জানায়নি BYJU’S। শাহরুখের সাথে তারা সমস্ত চুক্তি ছিন্ন করেছে কিনা সে বিষয়েও এখনো জানা যায়নি।