প্রেমিক স্বর্ণেন্দুকে পাশে নিয়ে জঙ্গলে গান গাইছেন শ্রুতি

31

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটি। এই ধারাবাহিকের লিডিং লেডি শ্রুতি দাস। নোয়ার চরিত্রে অভিনয় করছেন শ্রুতি। তবে তার কাজের জীবন খুব সহজ নয়। তার গায়ের রং নিয়ে অনেক কটাক্ষ শুনতে হয়েছে তাকে। শ্রুতি যে খুব ভালো অভিনয় করেন এটা সকলেই জানেন কিন্তু এই অভিনেত্রী যে খুব ভালো গানও করেন এটা অনেকেই জানেন না।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

এই অভিনেত্রী অভিনয়ের জন্য যেমন ব্যস্ত থাকেন ঠিক তেমনি ভীষণ একটিভ থাকেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার একটি গানের ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে লোকেশনে দেখা যাচ্ছে লেখা “জঙ্গল টেন্ট”। বোঝাই যাচ্ছে অভিনেত্রী কোন জঙ্গলের মাঝে টেন্ট এ ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

অভিনেত্রী শ্রুতির সাথে রয়েছেন তার প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারও। অভিনেত্রীর সাথে গান গাইছেন স্বর্ণেন্দু আবার কখনো অভিনেত্রী একাই গান গাইছেন। শ্রুতির এই ভিডিও পোস্ট হওয়ার পরে অভিনেত্রীর গানের গলায় মুগ্ধ তার অনুরাগীরা। নিজের মিষ্টি গানের গলায় মন জয় করে নিয়েছেন সকলের।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

তবে অভিনেত্রী পথ চলা কিন্তু এত সহজ হয়নি। নিজের গায়ের রং এর জন্য প্রচুর কটাক্ষ শুনতে হয়েছে তাকে। এমনকি তার অভিনীত বর্তমান ধারাবাহিক দেশের মাটি তে অভিনেত্রী রুকমার সাথে প্রচুর তুলনা সহ্য করতে হয়েছে তাকে। সম্প্রতি ও সোশ্যাল মিডিয়ায় তাকে কটাক্ষ শুনতে হয়। এর আগে অভিনেত্রীকে এমন কটাক্ষ শুনতে হয়েছিল তবে এবার অভিনেত্রী শক্ত হাতে জবাব দিয়েছেন হেটার্সদের। আবার লালবাজার সাইবার সেলের সাহায্যও নিয়েছেন।

আরও পড়ুন:   তৃতীয় স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ শ্রাবন্তীর? সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করলেন সমস্ত ছবি