Homeবিনোদনবয়স ১ বছর হতে না হতেই টলমল পায়ে হাঁটা হাঁটি করছে...

বয়স ১ বছর হতে না হতেই টলমল পায়ে হাঁটা হাঁটি করছে ছোট্ট ইউভান, দেখুন ভিডিও

শিশুরা সাধারণত প্রথম জন্মদিনের আশেপাশে ‘হাঁটি হাঁটি পা পা’ শুরু করে। সেরকমই শুভশ্রী পুত্র ইউভান নিজেও হাঁটি হাঁটি পা পা শুরু করে দিয়েছে। কয়েক দিন পরেই জন্মদিন হবে রাজ পূত্তুরের। এদিকে সে এখন একটু একটু করে হাঁটতে শুরু করেছে। মায়ের কাছে বা বাবার কাছে এটা ভীষণই আনন্দের ব্যাপার। প্রথম মা ডাক বা বাবা ডাক শোনা যেমন আনন্দের তেমনই সন্তান যখন প্রথম আঙ্গুল ধরে হাঁটতে শেখে।

সম্প্রতি শুভশ্রীর ফ্যান ক্লাব থেকে একটি ছোট্ট ভিডিও আপলোড করা হয়, যেখানে খুদে ইউভান গুটি গুটি পায়ে একবার সামনে এগোচ্ছে আবার পিছনে যাচ্ছে। তারমানে হামাগুড়ি থেকে পায়ে বল পাচ্ছে। ভাবছেন এটা আর নতুন কি? এরকম প্রায় সব শিশুই হাটে সঠিক সময়ে।

 

View this post on Instagram

 

A post shared by (@subhashreegangulyfanclubusa)

আসলে রাজশ্রী পুত্র ইউভান একজন সেলিব্রিটি কিড। ডেলিভারি রুম থেকেই সে ক্যামেরা ফ্রেন্ডলি। ক্যামেরা পেলেই ওই খুদে চোখ গোল গোল করে তাকিয়ে থাকে। এখনও পর্যন্ত ইউভানের বহু ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। তাই যতটা সে বাড়িতে পরিচিত ঠিক ততটাই পরিচিত সোশ্যাল মিডিয়ায়।

ইউভান সোশ্যাল মিডিয়ায় রীতিমত রাজ করছে। বলিউড সেলিব্রিটি কিডদের মতন টলিউডে রাজশ্রী পুত্রও বেশ জনপ্রিয়। এই ছেলে যে শুধু হাঁটতে শিখেছে এমনটা নয়, সে আবার জিৎ গাঙ্গুলীর সঙ্গে টুং টাং গিটার বাজাতেও মদত দেয়। দেখুন এই একরত্তির কাণ্ডকারখানা।

MOST POPULAR ARTICLES