ভাইরালঅফবিট

নৌকায় উঠে ঢকঢক করে বিয়ার খাচ্ছে অদ্ভুত মাছ, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দয়ায় বিভিন্ন দেশের বিভিন্ন রকম বিস্ময়কর ভিডিও খুব সহজেই চলে আসে আমাদের চোখের সামনে। আমরা সকলেই এখন স্মার্ট ফোন ইউজার তাই সোশ্যাল মিডিয়ার সাথে আমরা সকলেই প্রায় প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে ভীষণ ভাবে জড়িত। প্রতিনিয়ত বিভিন্ন রকম বিস্ময়কর ভিডিও বহু সংখ্যক লোকের বিপুলভাবে মন জয় করে থাকে। সে খেলাধুলাই হোক বা রান্নাবান্না বা জীবজন্তু যেকোনো রকম অদেখা ভিডিও খুব সহজেই চলে আসে আমাদের চোখের সামনে। আমরা সকলেই সেগুলো দেখে যেমন উপভোগ করি তেমন অবাক হই সেই সমস্ত অবাক করা কান্ড কারখানা দেখে।

সম্প্রতি এমনই একটি ভাইরাল হওয়া ভিডিও চোখের সামনে উঠে এলো। মাত্র কিছু সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মাছ নৌকোর ধারে এসে নৌকার উপর মুখ তুলে দিয়েছে এবং একটি ব্যক্তি তার মুখে বিয়ারের ক্যান থেকে বিয়ার ঢালছে।

সুশান্ত নন্দা যিনি ভারতীয় ফরেস্ট সার্ভিস এর একজন অধিকারী, তিনি তার নিজস্ব টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন এবং তার সাথে লিখেন “পান করলে মাছের মত পান করুন”। তার এই ভিডিওটিতে দেখা গেছে মাছটি অর্ধেক অংশ জলের নিচে এবং অর্ধেক অংশ নৌকোর ধারেতে মুখটি তুলে আছে এবং ব্যক্তিটি বিয়ার তার মুখে ঢালাতেই সে ঢকঢক করে বিয়ারটি পান করে চলেছে। এই বিস্ময়কর ভিডিও দেখে নিমেষে ভাইরাল হয় ভিডিওটি। লাখ লাখ শেয়ারের সাথে বাড়তে থাকে বিভিন্ন রকম হাস্যকর এবং নিজস্ব মতামত প্রকাশ কমেন্টের মাধ্যমে। একজন ব্যক্তি একটি কমেন্ট করেন যে মাছটি এই গরমের মধ্যে ঠান্ডা বিয়ার পান করে খুব শান্তি পেয়েছে মনে হচ্ছে।

যতই হোক আজ সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা এরকম বিস্ময়কর এবং নতুনত্ব ভিডিও প্রতিনিয়ত চোখের সামনে দেখতে পাচ্ছি এবং উপভোগ করতে পারছি। দৈনন্দিন কাজের চাপেও এইসকল ভিডিও দেখে মনে যথেষ্ট শান্তির সৃষ্টি হয় এবং সাময়িক আনন্দ পাওয়া যায়।

Related Articles

Back to top button