নিউজবিনোদন

আদালতের কড়া নির্দেশ, জেলেই থাকতে হবে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে

রিয়া চক্রবর্তী ও সৌভিক চক্রবর্তীকে মুম্বাইয়ের বাইকুল্লা জেলেই কাটাতে হবে আগামী ২০ অক্টোবর পর্যন্ত। মঙ্গলবার আদালতের তরফ থেকে ২০ অক্টোবর পর্যন্ত রিয়া এবং সৌভিকের বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়ানো হয়। রিয়া, সৌভিকের বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ গতকাল শেষ হওয়ার কথা থাকলেও তা বাড়ানো হয় চলতি মাসের ২০ তারিখ অব্দি।

রিয়া চক্রবর্তীকে ৯ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়। রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয় সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তের পর। সুশান্তের বান্ধবী জেল হাজতে রয়েছেন গ্রেপ্তারের পর থেকে। বলিউডের একের পর এক তারকা নাম উঠে আসে রিয়ার গ্রেপ্তারের পর থেকে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে ডেকে পাঠানো হয় সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত সিংদের মাদকচক্রের সঙ্গে তাদের কোনো রকম যোগাযোগ আছে কিনা তা জানতে। কেন্দ্রীয় সংস্থা ক্রেডিটকার্ড বাজেয়াপ্ত করে নেয় দীপিকা, সারা, রকুলদের জিজ্ঞাসাবাদের পর।

ক্রেডিটকার্ড বাজেয়াপ্ত করার মূল কারণ হলো তারা ক্রেডিট কার্ডের মাধ্যমে কোন মাদক কারীর সাথে যোগাযোগ করেছেন কিনা জানতে। খবর অনুযায়ী জানা গেছে তারকাদের মোবাইল ফোনে খতিয়ে দেখা হচ্ছে। চারিদিকে শোরগোল পড়ে গেছে দীপিকা সারার পর এইবার কোন তারকা ডাক পড়তে চলেছে তা ভেবে। তবে এখনো কোনো কিছুই জানানো হয়নি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে। সূত্রের খবর অনুযায়ী জানা গেছে এটা অনেক বেশকিছু তারোকার ডাক পড়তে পারে।

Related Articles

Back to top button