বাজারদরলাইফ স্টাইল

সুবর্ন সুযোগ! মাত্র ৩২ হাজার টাকায় এবার পেয়ে যাবেন Hero কোম্পানির এই দুর্দান্ত বাইক

আনলক ১ পর্ব শুরু হতেই অফিসগুলোতে যাতায়াত বেড়েছে। নিয়ম মেনে রাস্তায় ট্যাক্সী অটো সরকারি ও বেসরকারি বাস নেমেছে কিন্তু গণপরিবহন সচল থাকলেও ভীড়ে সংক্রমণের আশঙ্কা থাকায় সাধারন মানুষ নিজের বাইক স্কুটির ওপর বেশি ভরসা করছেন। সেই মতো বাইক স্কুটির শোরুমগুলিতে ভিড় বাড়ছে।

যাদের বর্তমানে ভাবছেন সাধ্যের মধ্যে কোন বাইকটি ভালো হবে তাদের চিন্তা দূর করতে চলে এসেছে Splendor ismart বা Passion.আর এই করোনা আবহে যদি আপনার পকেট হালকা থাকে সেই চিন্তাও দূর করতে সেকেন্ড হ্যান্ড বাইক কেনার সুবিধাও আনা হয়েছে। Droom নামক একটি শপিং ওয়েবসাইটস সম্প্রতি সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রি করতে শুরু করেছে। সেখানেই কম দামে পাওয়া যাচ্ছে নানান বাইক এর সমাহার।

এখানে দুটি জনপ্রিয় বাইক মডেল রয়েছে যা বাইকপ্রেমীদের খুব পছন্দের। আর ভীষন কমমূল্যে এই সেকেন্ড হ্যান্ড বাইক পেয়ে যাবেন। পকেটের টান পড়বে না আবার সাধ্যের সাথে স্বপ্নের মেলবন্ধন ঘটবে। splendor ismart অত্যন্ত জনপ্রিয় মডেল। ওয়েবসাইটের তথ্য অনুসারে জানা যাচ্ছে 2017 সালে কেনা একটি এই মডেলের বাইক বিক্রি করা হচ্ছে মাত্র ৩৫ হাজার টাকায় আর এটি চলেছে মাত্র ৭৮৩০ কিলোমিটার।

Hero HF Deluxe- এটিও বাইকের অন্যতম জনপ্রিয় মডেল। এই মডেলের তিন বছর পুরনো একটি বাইক কেনার পর থেকে ২৩ কিলোমিটার চলেছে। বর্তমানে সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে দাম পড়বে মাত্র ৩২ হাজার টাকা।

Related Articles

Back to top button