ভাইরালভিডিও

মুম্বই কাঁপাচ্ছে বাংলার যুবক! স্নিগ্ধজিৎ-এর গান শুনে ব্ল্যাঙ্ক চেক দিলেন সুভাষ ঘাই, জেনে নিন কত টাকা পুরস্কার নিল গায়ক

গানের জগতে নতুন প্রতিভার সন্ধানে জিটিভি সারেগামাপা আয়োজন করে প্রতিবছর সংগীতের মহাযুদ্ধ। তবে জাতীয় পর্যায়ের এই সঙ্গীত মঞ্চে এই বছরটি কার্যত বাঙালির বিজয়। এবছর গানের রিয়েলিটি শো শুরু হয়েছে নতুন ও পুরনো প্রতিযোগিদের নিয়ে। আর সেখানেই বাংলা সারেগামাপার পর মঞ্চ মাতাতে হাজির হয়েছেন স্নিগ্ধজিৎ ভৌমিকও। 2019 সালে জি বাংলার সারেগামাপার দ্বিতীয় স্থানাধিকারী স্নিগ্ধজিৎ এখন একেরপর এক গান গেয়ে মুগ্ধ করে দিচ্ছেন সকলকে।

আরও পড়ুন:   সলমন অভিনীত গান গেয়ে সারেগামাপার স্টেজে আগুন ধরালেন স্নিগ্ধজিৎ! প্রশংসা ভাইজানের

প্রত্যেক সপ্তাহে রিয়েলিটি শোতে নিত্যনতুন চমক দিচ্ছে বুনিয়াদপুর এর ভূমিপুত্র। তবে ফের একবার জাতীয় মঞ্চে নজর কাড়েন তিনি তবে কেবল গান দিয়ে নয় নিজের ব‍্যবহার দিয়ে গর্বিত করলেন সকলকে।

সমাপ্ত সপ্তাহের সারেগামাপার মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত ফিল্ম মেকার সুভাষ ঘাই। সেখানেই তার মন জয় করে ছিনিয়ে নিলেন সকলের ভালোবাসা। এই এপিসোডে সঞ্জয় দত্তের খলনায়ক ছবির গান পরিবেশন করেছেন স্নিগ্ধজিৎ। তার গানে সুর এতটাই মুগ্ধ করলো পরিচালককে যে তিনি মঞ্চে উপহার হিসেবে ব্ল‍্যাঙ্ক চেক দিলেন গায়ককে।

আরও পড়ুন:   বহু বছর পর ভারতের মন্দিরে দেখা মিলল সাদা রঙের বিরল কেউটে সাপ, তুমুল ভাইরাল ভিডিও

স্নিগ্ধজিৎ এর গানের গভীরতায় এদিন স্মৃতির সরণি বেয়ে আশির দশকে পৌঁছে গিয়েছিলেন পরিচালক। আর স্নিগ্ধের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উপহার হিসেবে তাঁর হাতে ফাঁকা চেক সাইন করে তুলে দিলেন তিনি। অনেক জোড়াজুড়ির পর এই চেক গ্রহন করে স্নিগ্ধজিৎ।

আরও পড়ুন:   কিছুতেই থামছে না কান্না, ‘টুম্পা সোনা’গান চালাতেই শান্ত ছোট্ট খুদে, তুমুল ভাইরাল ভিডিও

তবে আশ্চর্যের বিষয় ওই চেকে মাত্র এক টাকার অঙ্ক ভরে সে। যা দেখে আরো বেশি অভিভূত হয়েছেন সুভাষ ঘাই। তিনি বলেন এটাই একজন প্রকৃত শিল্পীর পরিচয়। স্নিগ্ধজিৎ কে ভালোবাসা ও আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন পরিচালক সহ দর্শকগণও।

Related Articles

Back to top button