শ্রাবন্তী ও শুভশ্রীর যুগলবন্দীতে কেঁপে উঠলো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ

184

নতুন ছন্দে লিখব জীবন—এই মূল ভাবনাকে সামনে রেখেই শুরু হয় Dance Bangla Dance Season 11. গত ২২ মে থেকে শুরু হয়েছে জমজমাট উইকএন্ড। Zee Bangla-র পর্দায় শুরু হয়েছে Dance Bangla Dance Season 11। সঙ্গে রয়েছেন Govinda, Subhashree Ganguly, Ankush. প্রতি সপ্তাহেই থাকে নতুন চমক। চলুন দেখি এই সপ্তাহের সেরা চমক কী ছিল।

বাংলা সিনেমা জগতে এই মুহূর্তে শ্রাবন্তী ও শুভশ্রী দুজনেই জনপ্রিয় নায়িকা। কমার্শিয়াল মুভিতে দুজনেই সুপার ডুপার হিট। কিন্তু, দুজনকে কখনো একই ফিল্মে কাজ করতে দেখা যায়নি। তবে, ২০২১ এর Dance Bangla Dance Season 11 তে এই প্রথমবার শ্রাবন্তী-শুভশ্রী মঞ্চ মাতালেন একসঙ্গে।

একেবারেই একই সঙ্গে স্টেজে এসে হিন্দি গানের নাচের সঙ্গে স্টেপ দিলেন এই দুই সুন্দরী নায়িকা। এদিন শুভশ্রীর পরনে ছিল একটা রাণী কালারের গাউন। শ্রাবন্তীর পরনে ছিল গাঢ় সবুজ রঙের আনারকলি সালোয়ার।

বাংলা ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তী ও শুভশ্রীকে স্টেজে এই প্রথমবার হিন্দি গানের সঙ্গে নাচতে দেখা গেল। কিন্তু, এই নাচের পরেও সমালোচনার শেষ নেই। এই নাচ দেখে অনেকে অনেক রকমের মন্তব্য করেছেন। কারোর খুবই ভালো লেগেছে, কারোর একদমই ভালো লাগেনি। চলুন দেখি নেট জনতার কে কী বলছে।

“এটা নাচ…এর থেকে আমাদের পাড়ায় দুর্গা পুজোর বিসর্জনের সময় ভালো নাচ হয়…এই নাচ দেখে ওই বিষাক্ত মাল টা আবার ওহ, আহা করছে…জঘন্য একটা শো…” কেউ লিখেছেন, ” নাচ এটা? দুটো ডাব্বা ঘুরছে মনে হচ্ছে।” কেউ লিখেছেন “জঘন্য নাচ।”

আরও পড়ুন:   ছোট থেকেই ছিল গানের প্রতি নেশা, ‘সারেগামাপা’-তে বিজয়ী হয়েছিলেন শ্রেয়া ঘোষাল, রইলো সেই ভিডিও