১৮ তে পা ইউভানের দাদার, জন্মদিনে নিজের বড় সন্তানকে আদরে ভরিয়ে দিলেন শুভশ্রী

183

টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম জনপ্রিয় প্রথম সারির নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) নিজস্ব মহিমায় সংসার এবং ক্যারিয়ারকে সমানতালে ব্যালেন্স করে এগিয়ে চলেছেন। একদিকে যেমন নিজের কাজ নিয়ে কোনোরকম আপস করতে নারাজ অভিনেত্রী অন্যদিকে তেমনি নিজের পরিবার স্বামী সন্তান সব কিছুকে এক তালে সামলাতে জানেন নায়িকা।

কিছুদিন আগে কাজের ফাঁকে স্বামীর পুত্র নিয়ে ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। তবে দুর্গা পুজোটা স্বভূমিতে কাটাতে ফিরে এসেছেন কলকাতায়। সেইঅর্থে দেখতে গেলে ছেলে ইউভানকে নিয়ে এটাই প্রথম পূজা অভিনেত্রীর। আর সেই কারণে স্বাভাবিকভাবেই এই পুজোটা একটু স্পেশাল শুভশ্রীর জন্য।

শুভশ্রীর এই বছরের পুজোর আরো বেশি স্পেশাল হওয়ার কারণ শুভশ্রীর প্রথম সন্তান পঞ্চমীর দিন সাবালক হলো। এখানে শুভশ্রী প্রথম সন্তান বলতে অভিনেত্রী একমাত্র দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের পুত্র অনীশের কথা বলা হয়েছে। রবিবার 18 তে পা দিয়েছে শুভশ্রীর দিদির ছেলে অনীশ।

ছোটবেলা থেকেই মাসির কাছে খুব আদরের সে। শুভশ্রীও দিদির ছেলেকে নিজের সন্তান স্নেহে ভালোবাসে। সন্তানের মতন করে আগলে বড় করেছে অনীশকে। অনীশের জন্মদিনে তার উদ্দেশ্য শুভশ্রী লেখেন, ‘শুভ জন্মদিন আমার ছেলে, অনীশ তোকে অনেক ভালোবাসি… ১৮তম জন্মদিনটা দুর্দান্ত কাটুক’।

শুভশ্রীর দিদি দেবশ্রী চলতি বছরেই দ্বিতীয় বারের জন্ম সাত পাকে বাঁধা পড়ে ছিলেন। তবে দুমাস হতে না হতেই ভেঙে যায় সেই বিয়ে। মায়ের এই কঠিন সময়ে তাকে সর্বক্ষণের জন্য আগলে রেখেছিল অনীশ, এবং তাদের পাশে সর্বক্ষণের জন্য ছায়া সঙ্গী হিসেবে ছিলেন শুভশ্রী।

আরও পড়ুন:   মায়ের কোলে খুদে ইউভান, ছেলেকে আদর করে ভরিয়ে দিলেন শুভশ্রী, ভাইরাল ছবি