বিনোদন

কপালে ঘাঁটা সিঁদুর, পরনে অগোছালো শাড়ী, মা হওয়ার পর প্রথম ছবি শেয়ার করলেন শুভশ্রী

মে মাসে খবর পাওয়া যায় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর জীবনে আসতে চলেছে তাদের প্রথম সন্তান। সোশ্যাল মিডিয়াতে পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এই সুখবরটি পোস্ট করেন। তারপরই লকডাউন পর্বে অন্তঃসত্ত্বা শুভশ্রীর বেশ কয়েকটি ফটো আপলোড করে সোশ্যাল মিডিয়াতে। এখন শুভশ্রী তার সদ্যোজাত শিশু ইউভান ও স্বামী রাজ চক্রবর্তীর সাথে মাতৃত্বকালীন ছুটি বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছেন।

এখন শুভশ্রীকে তার পুত্র সন্তান ও স্বামী রাজ চক্রবর্তীর সাথে মাঝে মাঝে ফেসবুকে ভিডিও তে দেখা যায়। তবে সোশ্যাল মিডিয়ায় তাদের নিজেদের অ্যাকাউন্ট থেকেই যে কেবলমাত্র তাদের এই ভিডিওগুলি পোস্ট করা হয় তা নয় তাদের ফ্যানপেজ থেকেও চলছে প্রচুর ভিডিও আপলোড করা। এখন শুভশ্রীর পুরনো একটি ছবি ফ্যান পেজ থেকে আপলোড করা ওই ছবিটি এবার ভাইরাল হল।

View this post on Instagram

Very good morning ❤️

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

ছবিটিতে দেখা যাচ্ছে একদম বাঙালি বধূ রূপে সেজেছে শুভশ্রী গাঙ্গুলী। হাতের কুনাই অব্দি মেহেন্দি, পায়ে আলতা, মাথায় সিঁদুর এবং কপালে রয়েছে লাল টিপ। শুভশ্রীর পরনে আছে লাল পাড় সাদা শাড়ি। শুভশ্রী কলে নিয়েছেন তার পোষা কুকুরকে। এই ছবিটি সম্ভবত শুভশ্রীর বিয়ের সময়ের তোলা ছবি। ছবিটিতে শুভশ্রীর ভিন্নরূপ ধরা পড়েছে যা নেটিজেনদের কাছে প্রশংসা কুড়িয়েছে।

Related Articles

Back to top button