ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে কেঁদে ভাসালেন অভিনেত্রী শুভশ্রী, দেখুন ভিডিও

4

শুভশ্রী (subhasree ganguly)-কে মা হওয়ার পর থেকে অধিকাংশ সময় তাঁর পুত্রসন্তান ইউভান (yuvan) ও স্বামী রাজ চক্রবর্তী(Raj Chakraborty)-র সঙ্গে দেখা গেছে। পরিবারকে দিনের বেশির ভাগ সময়টাই দেওয়ার চেষ্টা করেন শুভশ্রী। কিন্তু পারিবারিক সম্পর্কের কথা বলতে বলতেই এবার শুভশ্রী কেঁদে ফেললেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে।

ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। সম্প্রতি দুই প্রতিযোগী রাকেশ (Rakesh) ও প্রীতম (pritam) তাঁর সামনে ডান্স পারফরম্যান্সের মাধ্যমে পিতা-পুত্রের সম্পর্ক তুলে ধরেন। রাকেশের পারফরম্যান্স দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন শুভশ্রী। তিনি জানিয়েছেন , রাকেশ ও প্রীতমের পারফরম্যান্স দেখে তাঁর রাজ ও ইউভানের বন্ডিং-এর কথা মনে পড়ে গেছে। শুভশ্রী বলেছেন, সন্তানের জীবনে একজন ভালো মায়ের সাথে একজন ভালো বাবারও প্রয়োজন আছে। অপর বিচারক জিৎ (jeet) বলেছেন, তাঁদের সবাইকে জীবনে অনেক হার্ডল ফেস করতে হয়। কিন্তু বাবা-মায়ের আশীর্বাদই পারে অনেক কঠিন লড়াইয়ের মধ্যেও সফলতা আনতে। জিৎ রাকেশের বাবাকে অনস্ক্রিন হাতজোড় করে অনুরোধ করেছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে এসে রাকেশ ও প্রীতমের পারফরম্যান্স দেখতে। রাকেশ ও প্রীতম পরবর্তী রাউন্ডের জন্য সিলেক্টেড হয়ে গেছেন।

রাকেশ ও প্রীতমের কষ্টের কথা শুনে শুভশ্রীর মন ভারী হয়ে গিয়েছিল। ফলে পরিবেশ হালকা করতে সবাই মিলে জমজমাটি মিউজিকের সঙ্গে হাল্কা নাচ করলেন। তার সঙ্গে শোয়ের সঞ্চালক অঙ্কুশ (Ankush hazra)প্রশংসা করলেন রাকেশ ও প্রীতমের পারফরম্যান্সের।

রাকেশ ও প্রীতমকে শোয়ের স্পনসর শ‍্যাম স্টীলের পক্ষ থেকে দেওয়া হল মেডেল। শুভশ্রী ও শ্রাবন্তী দুই প্রতিযোগীকে মেডেল পরিয়ে সম্মানিত করলেন।

আরও পড়ুন:   রাজকীয় খাবারে পরিপূর্ণ সৌরভ-ত্বরিতার বৌভাত, অনুষ্ঠানের মেনু ফাঁস করলেন অভিনেত্রী সন্দীপ্তা