Homeবিনোদনহট চাহনি, বেগুনি গাউনে পোশাকে নজর কাড়লেন অভিনেত্রী শুভশ্রী, রইলো ভিডিও

হট চাহনি, বেগুনি গাউনে পোশাকে নজর কাড়লেন অভিনেত্রী শুভশ্রী, রইলো ভিডিও

শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) ইদানিং নিয়মিত ওয়ার্কআউট করে অনেকটাই ওজন ঝরিয়ে ফেলেছেন। তবে পুরোপুরি স্পট রিডাকশন এখনও হয়নি। ফলে কিছুটা হলেও তাঁর মুখে বেবি ফ্যাট থেকে গেছে। কিন্তু তা ধীরে ধীরে ঝরে যাবে বলে আশা করা যায়। সম্প্রতি শুভশ্রী একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন।

ইন্সটাগ্রাম রিলটি শুট করা হয়েছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর ইউনিটের বাইরে। রিলে শুভশ্রীর পরনে রয়েছে বেগুনি রঙের স্লিভলেস, সাইড স্লিটেড গাউন, পায়ে কালো স্টিলেটো। হাতে স্টোন স্টাডেড আংটি, গলায় নেকপিস ও কানে লং ইয়ারিং। শুভশ্রীর চুল স্ট্রেট করে খোলা রাখা হয়েছে। চোখে বেগুনি রঙের আইশ‍্যাডোর পাশাপাশি ঠোঁটেও রয়েছে মভ রঙের লিপস্টিক। সব মিলিয়ে আকর্ষক লাগছে শুভশ্রীকে। শুভশ্রী ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, নিজেকে অনুভব করো।

এই মুহূর্তে শুভশ্রী ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন। সম্প্রতি সুরিন্দর ফিল্মস প্রযোজিত ও বাবা যাদব (Baba yadav) পরিচালিত একটি সুপারন‍্যাচারাল থ্রিলার ফিল্মের শুটিং শুরু করেছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে নায়ক হয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। করোনার আগেই এই ফিল্মের অধিকাংশ শুটিং সেরে ফেললেও গত বছর মার্চ মাসে লকডাউনের জেরে থমকে যায় ফিল্মের কাজ।ফের 9 ই অগস্ট থেকে স্বভূমিতে শুরু হয়েছে ফিল্মের শুটিং।

2019 সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল এই ফিল্মের শুটিং। তবে বাবা যাদব পরিচালিত এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ফিল্মের ফার্স্ট লুক পোস্টার যাতে অঙ্কুশ ও শুভশ্রীর রসায়ন অনুরাগীদের মন কেড়েছে। ফিল্মের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)।

MOST POPULAR ARTICLES