Homeবিনোদনবডি শেমিংয়ের যোগ্য জবাব, অতিরিক্ত মেদ ঝরিয়ে হট লুকে শুভশ্রী

বডি শেমিংয়ের যোগ্য জবাব, অতিরিক্ত মেদ ঝরিয়ে হট লুকে শুভশ্রী

শুভশ্রী (subhasree Ganguly) গত বছর মা হওয়ার পর অনেকটাই ওজন বেড়ে গিয়েছিল তাঁর। কিন্তু সঠিক ডায়েট ও এক্সারসাইজের মাধ্যমে নিজেকে স্লিম অ্যান্ড ট্রিম করে ফেলেছেন শুভশ্রী। সম্প্রতি ইন্সটাগ্রামে লাল রঙের পোশাকে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

ছবিগুলিতে শুভশ্রীর পরনে রয়েছে লাল রঙের ওয়ান স্লিভ গাউন এবং জাঙ্ক ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী লিখেছেন তিনি উজ্জ্বলতায় ঝলমল করতে ভয় পান না। শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) শুভশ্রীর কমেন্ট বক্সে লিখেছেন, ‘গ্রেসফুল’। শুভশ্রীর ছবিগুলি তুলেছেন ফ্যাশন ফটোগ্রাফার সোমনাথ রায় (Somnath Roy)। নেটিজেনরাও শুভশ্রীর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

এই মুহূর্তে শুভশ্রী ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন। সম্প্রতি সুরিন্দর ফিল্মস প্রযোজিত ও বাবা যাদব (Baba yadav) পরিচালিত একটি সুপারন‍্যাচারাল থ্রিলার ফিল্মের শুটিং শুরু করেছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে নায়ক হয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। করোনার আগেই এই ফিল্মের অধিকাংশ শুটিং সেরে ফেললেও গত বছর মার্চ মাসে লকডাউনের জেরে থমকে যায় ফিল্মের কাজ। করোনাকালেই মা হন শুভশ্রী। পুত্রসন্তান ইউভানের জন্ম দেন তিনি। এর ফলে বেশ কিছুটা ওজন বেড়ে যায় তাঁর। ফলে শুভশ্রীর শেপে ফেরা পর্যন্ত ফিল্ম ইউনিটকে অপেক্ষা করতে হয়েছে। শুভশ্রীর ওজন কমানোর সময় তাঁকে মোটিভেট করেছিলেন বাবা যাদব। তাই তাঁকে ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। 9 ই অগস্ট থেকে স্বভূমিতে শুরু হয়েছে ফিল্মের শুটিং।

2019 সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল এই ফিল্মের শুটিং। তবে বাবা যাদব পরিচালিত এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। এর আগে 2014 সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ফিল্মে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে দেখা গিয়েছিল। বাবা যাদবের এই ফিল্মটি তাঁদের দ্বিতীয় ফিল্ম হতে চলেছে। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ফিল্মের ফার্স্ট লুক পোস্টার যাতে অঙ্কুশ ও শুভশ্রীর রসায়ন অনুরাগীদের মন কেড়েছে। ফিল্মের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)।

MOST POPULAR ARTICLES