‘পরম সুন্দরী’ গানে শ্রাবন্তী ও শুভশ্রীর উদ্দাম নাচে কেঁপে উঠলো ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চ, ভাইরাল ভিডিও

7886

দুজনেই পরম সুন্দরী। দুজনেই টলি কুইন। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে অবশেষে দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। তাঁরা হলেন, দুই টলি নায়িকা শ্রাবন্তী (Srabanti Chatterjee) ও শুভশ্রী (Subhasree Ganguly)। এবার একই মঞ্চে হল শ্রাবন্তী ও শুভশ্রীর যুগলবন্দী।

শ্রাবন্তী শুভশ্রীর আগে ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করলেও তাঁর হঠাৎই বিয়ে হয়ে যায়। ফলে তিনি দীর্ঘ বিরতি নিয়েছিলেন। সেইসময় আবির্ভাব হয় শুভশ্রীর। শুভশ্রীর কেরিয়ার যখন সবে উর্ধ্বমুখী, তখন আবারও আবির্ভাব হয় শ্রাবন্তীর। তবে কোনোদিন দুই নায়িকার মধ্যে প্রতিদ্বন্দ্বিতা ছিল না। কিন্তু ‘ডান্স বাংলা ডান্স’ প্রমাণ করে দিল, তাঁরা দুজনেই অনন্যা।

আরও পড়ুন:   রোশনকে ভুলে নতুন ভাবে জীবন শুরু করলেন অভিনেত্রী শ্রাবন্তী

সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালক অঙ্কুশ (Ankush Hazra) দুজনকে বেছে নিলেন বিখ্যাত বলিউড ফিল্ম ‘মিমি’-র গান ‘পরম সুন্দরী’-র সঙ্গে ডান্স পারফরম্যান্স করার জন্য। অবশ্যই অঙ্কুশের সঙ্গী ছিলেন তাঁর সহ-সঞ্চালক বিক্রম (Bikram Chatterjee)। শুভশ্রীর পরনে ছিল সবুজ রঙের শর্ট স্কার্ট ও লঙ ব্লেজারের কম্বিনেশন। শ্রাবন্তী পরেছিলেন ফ্লেয়ারড শাড়ি কাম ঘাগরা। দুজনে মিলে মঞ্চে এসে শুধু নাচলেনই না। তাঁদের নাচে সামিল করলেন অঙ্কুশকেও। অঙ্কুশ পালাতে গিয়েও পারলেন না। তাঁকে নাচতেই হল। তবে তিনি নিজেও ট্রেইনড ডান্সার। উপরন্তু তিনি নিজের ব্লেজার খুলে বাইসেপ দেখানোর লোভ সামলাতে পারলেন না। জিৎ (Jeet)-কে অঙ্কুশ সিডাকশন করতে যেতেই জিৎ অপ্রস্তুত হয়ে অন্যদিকে তাকিয়ে রইলেন।

আরও পড়ুন:   একরত্তি যুভানের ছবি এতো তুলবেন না, এতে ওর ক্ষতি হবে, রাজ-শুভশ্রীকে সতর্ক করলেন ডাক্তার

অন্যদিকে তখন প্রতিযোগীদের সঙ্গে নাচছেন বিক্রম। সবকিছু বিচারকের চেয়ারে বসে উপভোগ করছিলেন সোহম (Soham)। শেষ অবধি শুভশ্রী ও শ্রাবন্তীর হটনেসে কাবু হয়ে সিঁড়ি দিয়ে পড়ে গেলেন অঙ্কুশ। খুলে গেল তাঁর ল্যাপেলের ব্যাটারি। বিক্রম বললেন, ব্যাটারির সঙ্গে এবার অঙ্কুশকেও চার্জ দিতে হবে। নাহলে তাঁর পক্ষে আর সঞ্চালনা করা সম্ভব নয়। জি বাংলায় প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টায় সম্প্রচারিত হচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’। এটি দেখা যাচ্ছে জি ফাইভ অ্যাপেও।