Homeবিনোদনবডি শেমিংয়ের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী, অতিরিক্ত মেদ ঝরিয়ে হট লুকে ধরা...

বডি শেমিংয়ের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী, অতিরিক্ত মেদ ঝরিয়ে হট লুকে ধরা দিলেন শুভশ্রী

সন্তান ইউভান আসার পর থেকে অনেক তকমা পেয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। কেউ বলেছেন মোটা, কেউ মুটি, কেউ সাজেশন দিয়েছেন রোগা হওয়ার। সমস্ত সমালোচনা হাসি মুখে গ্রহণ করেছেন অভিনেত্রী। যোগ্য জবাবও দিয়েছেন মাঝেমধ্যে। মা হওয়ার পর হরমোনের পরিবর্তনের জন্য যে মেয়েরা একটু মুটিয়ে যায় এই নিয়েও তিনি অনুরাগীদের জানিয়েছেন। কিন্তু, যারা সমালোচনা করার তারা করবেই। তাই তাদেরকে মন থেকে তাড়িয়ে অর্থাৎ ওদের মুখে ঝামা দিয়ে ঘষে দেখিয়ে দিলেন তিনি আজও সুন্দরী।

বর্তমানে শুভশ্রী ড্যান্স বাংলা ড্যান্সের বিচারক। প্রতি সপ্তাহে তাকে দেখা যায় নতুন নতুন লুকে। কখনো লং গাউনে, কখনো শর্ট ফ্রকে, কখনো নীল সালোয়ারে।

এবার শুভশ্রী ধরা দিলেন লাল আগুন রঙা ড্রেসে। কে বলবে এই শুভশ্রী এক সন্তানের মা! চাবুকের মতন ফিগারে এখন তিনিই রাজের রাণী। সম্প্রতি, শুভশ্রী তার সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেছেন যেখানে তার পরনে ওয়েস্টার্ন স্টাইলের লাল ড্রেস, চুল স্টাইল করে বাঁধা, চোখে মুখে ন্যুড মেক আপ। শুভশ্রীর এমন ছবি যেন ধারালো সিং এর থেকে কোনো অংশে কম নয়।

এদিকে কিছুদিন আগেই সাদা কালো ছবিতে নজর কাড়েন শুভশ্রী ও ইউভান। একটি ভিডিও পোস্ট করেছিলেন শুভশ্রী ও তার ফ্যান পেজ, যেখানে দুজনে ব্ল্যাক ড্রেসে মেঝেতে বসে আছে আর ভিডিয়োর নেপথ্যে চলছে ‘টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার’ । সেই গান শুনে একরত্তিকে আর দেখে কে! হাত নেড়ে নাচতে শুরু করে সে। এমনই নানান ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রাজ ঘরনী বুঝিয়ে দিয়েছেন যে তারা ক্যামেরা ফেস করতে ভয় বা লজ্জা পায় না সে যতই মুটিয়ে যাক বা রোগা হেংলা হয়ে যাক।

MOST POPULAR ARTICLES