Param Sundari: খোলা আকাশের নীচে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

1511

এই মুহূর্তে আপামর ভারতবাসী মেতে উঠেছে ,AR রহমানের মিউজিকে শ্রেয়া ঘোষালের গাওয়া একটি হিন্দি ছবির গানে। গানটির নাম ‘ পরম সুন্দরী ‘। আর এই গানের তালে নেচে নেটগরিকদের অবাক করে দিয়েছেন হাওড়ার মেয়ে সুচিস্মিতা। সোশ্যাল মিডিয়ায় কার্যত সারা ফেলে দিয়েছে এই বঙ্গ ললনার নাচ।

এই নাচের তালে তাল মিলিয়ে অনেকেই তাদের সৃজনশীলতা প্রকাশ্যে এনেছেন। এবার এই নাচে নেটবাসীকে মুগ্ধ করেছেন এই বাঙালি কন্যা। গোলাপি ঘাগড়া আর বটল গ্রীন ব্লাউস কোমরে কোমর বন্ধনি গানের ছন্দে দুর্ধর্ষ নেচে চলেছেন হাওড়ার সুচিস্মিতা সরকার।তার সঙ্গে রয়েছে চটকদার এক্সপ্রেসন আর কোমরের ভঙ্গিমা।সম্পূর্ণ নিজের স্টাইলে নাচের কোরিওগ্রাফি করে নজর কেড়েছেন এই মেয়েটি।

আরও পড়ুন:   পূজো করতে করতে পরম সুন্দরী গানে তুমুল নাচ পুরোহিতের, দেখে নিন ভিডিও

সুচিস্মিতার এই নাচে এখন ১৪ হাজারের বেশি ভিউজ,তার সঙ্গে ভেসে আসছে নানান প্রশংসা। সুচিস্মিতার ‘বং সুচিস্মিতা ‘ নামে একটি ফেসবুক পেজ আছে সেখানে প্রায় বিভিন্ন নাচের ভিডিও আপলোড করে সে। ইতিমধ্যে ‘পানি পানি ‘ ,’বেহুলা,’ ‘তুমি রবে নীরবে ‘ র মত গানে নেচে তাক লাগিয়ে দিয়েছেন ভিক্টোরিয়া কলেছে পরা জীববিদ্যার এই ছাত্রী।

আরও পড়ুন:   অন্ধ মহিলার গানে মুগ্ধ নেটিজেনরা, প্রশংসায় পঞ্চমুখ হল সোশ্যাল মিডিয়া

সুচিস্মিতার ধ্যান জ্ঞান হলো নাচ আর তার সেই নাচের ছন্দে মাতাল নেট নাগরিকরা। বাঙলার মেয়ে সুচিস্মিতার কাছ থেকে আরো নিত্য নতুন নাচ দেখতে চান তারা। সকলের শুভেচ্ছা আর ভালবাসা সঙ্গে নিয়ে একদিন অনেক দূর যেতে চায় সুচিস্মিতা।