অফবিট

ব্যাংক অ্যাকাউন্টে হঠাৎ জমা পড়লো ১০ কোটি টাকা, হতভম্ব গোটা পরিবার

প্রায় 10 কোটি টাকা জমা পরল এক কিশোরীর ব্যাংক একাউন্টে, কিশোরীর অবস্থা নুন আনতে পান্তা ফুরায়। হতভম্ব হয়ে পড়ে কিশোরী এই ঘটনা জানতে পেরে। হতভম্ব হয়ে পুলিশের কাছে ঘটনাটি জানান কিশোর কিশোরীর পরিবার। ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।

উত্তরপ্রদেশের বালিয়া জেলার রুকুরপুরা গ্রামে এমন অবাক করা ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। বাঁশডিহতে এলাহাবাদ ব্যাংক এ দুই বছর আগেই অ্যাকাউন্ট খুলেছিলেন 16 বছরের সরোজ নামের এই কিশোরী। আর সম্প্রতি কিশোরী জানতে পারেন তার অ্যাকাউন্টে 9 কোটি 99 লাখ 4 হাজার 736 টাকা জমা পড়ে। আকাশ থেকে পড়ার মতো অবস্থা হন কিশোরীর এই ঘটনা জানতে পেরে। কিশোরী ব্যাংকের শাখায় যান গত সোমবার তার বাবা-মার সঙ্গে। এরপর যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ এবং ব্যাংক কর্মীদের কাছে তারা আবেদন জানান।

কোনদিন পড়াশোনা করেননি এই সরোজ নামের কিশোরী। জানার মধ্যে কেবল নাম সই করতে পারেন তিনি। ব্যাংক একাউন্ট টি খোলা হয় তারই পরিপ্রেক্ষিতে।‌ আমেদাবাদের একটি গ্যারেজে কাজ করেন কিশোরীর বাবা। এর আগেও এমন মোটা অংকের টাকা লেনদেন হয়েছে এই অ্যাকাউন্ট থেকেই জানান ব্যাংক কর্তৃপক্ষ। সরোজ এর এই ব্যাপারে কোন কিছুই জানা নেই। আপাতত ওই ব্যাংক অ্যাকাউন্ট থেকে লেনদেন বন্ধ করে রাখা হয়েছে সরোজ এর বক্তব্য শোনার পর।

কিশোরী জানান প্রধানমন্ত্রীর আবাস যোজনায় ঘর পাইয়ে দেওয়ার নাম করে নিলেশ নামের এক যুবক তার কাছ থেকে আধার কার্ড ছবি এবং ব্যাংকের বই এটিএম কার্ড ইত্যাদি নিয়েছিলেন। এটিএম কার্ডের পিন নম্বর রয়েছে যুবকের কাছে এমনটাই জানান কিশোরী। ইতিমধ্যেই তদন্ত শুরু করে পুলিশ। যুবকের ফোন বন্ধ তাই যোগাযোগ করা যায়নি এখন অব্দি এমনটাই জানা গেছে। পুলিশ কর্তৃপক্ষ জানায় ঘটনাটি খতিয়ে দেখা হবে এবং অপরাধীদের পূর্ণাঙ্গ শাস্তি হবে।

Related Articles

Back to top button