প্রকাশ্যে মিঠাই-কে পাগল বলে চরম হাসলেন সুদীপা, ভাইরাল ভিডিও

20

সম্প্রতি শেষ হয়েছে চট্টোপাধ্যায় পরিবারের ঐতিহ্যবাহী দুর্গাপুজো। পারিবারিক পুজো শেষ হতেই ‘রান্নাঘর’-এর রানী সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) আবারও ফিরলেন ‘রান্নাঘর’-এ। সম্প্রতি ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র সঙ্গে তাঁর একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হল নেটদুনিয়ায়।

রিলটিতে দেখা যাচ্ছে, সৌমিতৃষা পুরুষকন্ঠে সবাইকে জানাতে বলেন, তিনি কে! সঙ্গে সঙ্গেই সুদীপা একটি শিশুর গলায় বলে ওঠেন ‘পাগল’। এরপরেই হেসে কুটিপাটি হন তিনি। রিলে দেখা যাচ্ছে, সুদীপার পরনে লাল পাড় সাদা শাড়ি, লাল রঙের ব্লাউজ ও গয়না। সৌমিতৃষার পরনে রয়েছে লাল রঙের জমকালো শাড়ি-গয়না। সম্ভবতঃ দীপাবলী উপলক্ষ্যে ‘রান্নাঘর’-এর বিশেষ কোনো পর্বের শুটিং করতে এসেছিলেন সৌমিতৃষা।

আরও পড়ুন:   মেয়ে ভামিকা-কে কোলে নিয়ে বিমানবন্দরে বিরাট-অনুষ্কা! মুহূর্তেই ভাইরাল ভিডিও

সৌমিতৃষা ও সুদীপা দুজনেই খাদ্যরসিক। বারাসতের মেয়ে সৌমিতৃষা স্কুলে পড়াকালীন টিউশন থেকে ফিরতেন মায়ের সঙ্গে। সেই সময় কোনও মিষ্টির দোকানে দাঁড়িয়ে তিন-চারটে মিষ্টি না খেলে মন ভরত না তাঁর। ঘটনাচক্রে ‘মিঠাই’ সিরিয়ালে মিষ্টিবিক্রেতা মিঠাই-এর ভূমিকায় আজ অভিনয় করছেন তিনি। উত্তর কলকাতার মেয়ে সুদীপা যেদিন প্রথমবার ‘রান্নাঘর’-এর সঞ্চালকের অডিশন দিতে এসেছিলেন, তাঁর মনে হয়েছিল, যিনি রান্নাঘরে রান্না করবেন, তাঁর সঙ্গে ব্যক্তিগত আলাপচারিতায় মেতে তাঁকে আপন করে নিলে কেমন হয়!

আরও পড়ুন:   Mithai: অন স্ক্রিনে শত্রু হলেও বাস্তবে ভালো বন্ধু, ভাইরাল মিঠাই-তোর্সার অন্তরঙ্গ ভিডিও

‘রান্নাঘর’ পরিচিতি দিয়েছে সুদীপাকে। এখন ‘সুদীপার রান্নাঘর’ নামে একটি রেস্টুরেন্টের মালকিন তিনি। সেই রেস্টুরেন্টে জন্মদিনের বুকিং করলে পায়েস কমপ্লিমেন্টারি। সুদীপার কড়া হুকুম, রসনাতৃপ্তিতে কোনো আপোষ যেন না হয়। হয়তো খুব শীঘ্রই দীপাবলী ও ভাইফোঁটা উপলক্ষ্যে মিঠাই কোনো মুখরোচক মিষ্টি বানাতে চলেছেন সুদীপার রান্নাঘরে।