Homeবিনোদনজন্মাষ্টমীতে গোপাল সাজে লাড্ডু হাতে আদিদেব, সৌজন্যে ‘রান্নাঘরের রানী’ সুদীপা, রইল ছবি

জন্মাষ্টমীতে গোপাল সাজে লাড্ডু হাতে আদিদেব, সৌজন্যে ‘রান্নাঘরের রানী’ সুদীপা, রইল ছবি

জি বাংলায় সাড়ে চারটে মানেই প্রত্যেকের ঘরে ঘরে খুলে যাবে জি বাংলার রান্নাঘর। সুদীপা হলেন সেই রান্নাঘরের রানী। রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। মাঝখানে অবশ্য সন্তান হওয়ার জন্য বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন কাজ থেকে। এই সময় প্রত্যেকেই তাকে ভীষণ মিস করেছে। কিন্তু এই মূহূর্তটাকে এনজয় করেছেন সুদীপা। সন্তানের জন্ম দেওয়া প্রত্যেকটি মায়ের কাছেই একটা স্বপ্ন থাকে।

সুদীপাও জন্ম দিয়েছেন একটি পুত্রসন্তান, নাম দিয়েছেন আদিদেব। তাকে নিয়ে নানান রকম মুহূর্ত এর আগেও শেয়ার করেছেন সুদীপা চট্টোপাধ্যায়। কিন্তু আজকে জন্মাষ্টমীর দিনে একটু অন্যরকমভাবে এই ছবি দিলেন সুদীপা। কৃষ্ণ নীল এবং গোলাপি রঙের পোশাকে বাঁশি হাতে ধরিয়ে, কপালে টিপ পরিয়ে, দুই হাতে বালা পরিয়ে তিনি কৃষ্ণ সাজে সজ্জিত আদিদেবের ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। আর ক্যাপশনে লিখলেন ‘আমার গোপাল’।

কৃষ্ণ লাড্ডু খেতে ভালোবাসে। এক্ষেত্রেও সুদীপা ছেলের হাতে লাড্ডু দিতে ভুলে যাইনি। সে লাড্ডু খেতেই ব্যস্ত ছিল সুদীপার একমাত্র পুত্র সন্তান তার একমাত্র গোপাল ঠাকুর আদিদেব। স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহের বেশ কয়েক বছর পরে সুদীপার কোল আলো করে আসে আদিদেব। আদিদেবের জন্ম হওয়ার পর থেকে একেবারে আদিদেবের সমস্ত যত্নই সুদীপা নিজে হাতে করেন। আদিদেবের সাথে নানান রকম খুনসুটি ছবি ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় দেনও। সকলেই তাদের এই ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন।

জন্মাষ্টমীর দিনে সুদীপার ছেলে আদিদেবের এমন কৃষ্ণ সাজে ছবি দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। গোটা কমেন্টবক্স জুড়ে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। এ যেন একেবারে জ্যান্ত গোপাল ঠাকুর। কৃষ্ণের জন্ম বার্ষিকী উপলক্ষ্যে শুধুমাত্র ভারতবর্ষ নয় বিদেশের মাটিতেও জন্মাষ্টমী পালিত হয় এদিন শ্রীকৃষ্ণকে দুধ, ঘি, দই দিয়ে পুজো করা হয়। দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন রূপে জন্মাষ্টমী পালিত হয়।

MOST POPULAR ARTICLES