দাদা আরিয়ান ঘরে ফিরতেই নিউ ইয়র্কে পার্টিতে সুহানা! রইল ছবি

11

অবশেষে দাদা ঘরে ফিরেছেন, একমাত্র বোন হয়ে এর থেকে বড় আনন্দ কি হতে পারে। নাহ, কোন মহান কাজে সাফল্য পেয়ে বা বর্ডারে লড়াই করে ঘরে ফেরেননি সেই ভাই, কিন্তু মাদক কাণ্ডে জেল খেটে অবশেষে আইনি লড়াই ও টাকার লড়াইয়ে ঘরে ফেরা তার। গোটা দেশ জানে যে শাহরুখ পুত্র আরিয়ান খান নিষিদ্ধ মাদক সেবন ও রক্ষণ কাণ্ডে গ্রেফতার হন, কিন্তু মুম্বাই আদালতে এমন কি খেলা হল যে জামিন পেয়ে মন্নতে সাদর আমন্ত্রণ জানানো হয় তাকে। যেদিন আরিয়ান জামিন পেলেন সেদিন শাহরুখ ভক্তরা একপ্রকার দিওয়ালি পালন করেন তারই বাড়ির গেটের বাইরে। একেবারে ঢাক ঢোল আওয়াজের মধ্যে দিয়ে আরিয়ান ঘরে ফেরেন।

আরও পড়ুন:   ভক্তদের আবদারে লাইভে এসে দুর্দান্ত গান গাইলেন পবনদীপ-অরুনিতা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

এই দাদার ঘরে ফেরাতে বোন সুহানা বেজায় খুশি। দাদার খবর শুনে প্রথম দিকে অসুস্থ হয়ে গিয়েছিলেন বলে কানাঘুষো শোনা যায়, এমনকি এও শোনা যায় যে গৌরী খান নবরাত্রি পালন করেন এবং রন্ধনশালায় মিষ্টি ও পায়েস তৈরিতে নিষেধাজ্ঞা জারি করেন।ছেলে ফিরলেই হবে মিষ্টিমুখ, নয়তো নো মিষ্টি।

আরও পড়ুন:   খোলামেলা পোশাকে ‘Super Hot’ নিয়া শর্মা, অভিনেত্রীর ‘স্তনযুগলে’ বেসামাল সাইবারবাসীরা

অবশেষে শাহরুখ বুঝিয়ে দিলেন যে তিনি পাঠান এবং জানেন কিভাবে পরিবারকে রক্ষা করতে হয়। এদিকে দাদা ঘরে ফিরতেই নিউ ইয়র্কে পার্টিতে মজলেন বোন সুহানা। এই সময় বিদেশে Halloween Party র মজাদার উৎসব চলছে। সকলে অদ্ভুত সাজে উপস্থিত হয়, কেউ কাউকে চিনতে পারে না, চলে খাওয়া দাওয়া, নাচা গানা হৈ হুল্লোর।

বিদেশি কালচারে অভিশপ্ত বলিউড এখন নিজেদের সেইভাবেই তৈরি করে নিয়েছে। বলিউড সর্ব ধর্ম, সর্ব উৎসব, এবং সর্ব রঙে রঙিন। বলিউডের ঘরে ঘরে সকল রকম উৎসব পালিত হয়। তাই মুম্বাইতে এখন ঘরে ঘরে চলছে Halloween party। এদিকে নিউ ইয়র্কে বসে বন্ধুদের সঙ্গে রিল্যাক্সড মুডে পার্টি করতে দেখা যায় সুহানা খানকে। দাদা ফিরেছে, ঘরে ও মনে শান্তি, তাই পার্টি অন।