বিনোদন

অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে খারাপ কাজ করলো শাহরুখ খানের মেয়ে সুহানা

বর্তমান সমাজে আবালবৃদ্ধবনিতা সকলেই সক্রিয় সোশ্যাল মিডিয়াতে।সোশ্যাল মিডিয়া দ্বারা আমরা যোগাযোগ রাখতে পারি পুরনো বন্ধু থেকে শুরু করে নতুন বন্ধু পর্যন্ত সকলের সাথে। সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে একের পর এক উঠে আসছে বিভিন্ন প্রতিভা। শুধুমাত্র জনসাধারণ নয়, বলিউডি তারকা থেকে শুরু করে তাদের সন্তানেরা সকলেই সক্রিয় সোশ্যাল মিডিয়াতে।

এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট চালু করলেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত নন্দ। নতুন একজন সদস্য যোগ হওয়াতে সকলেরই দৃষ্টি আকর্ষণ করেছিলেন অগস্ত নন্দ।অন্যদের মতো এই নতুন ইনস্টাগ্রাম একাউন্ট নজর এড়ায়নি শাহরুখকন্যা সুহানা খানের।

নতুন অ্যাকাউন্ট খুলে বিগ বিগ পৌত্র একটি স্ক্র্যাপবুকের মত কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। এই ছবিগুলোর মধ্যে তার ভাই বোন এবং কিছু বন্ধুদের ছবি রয়েছে। সব মিলিয়ে মোট ১২ টি ছবি রয়েছে এই স্ক্রাপবুক ইমেজ গুলিতে। যার মধ্যে একটি অবস্থা এবং নাব্য নন্দনের এর একটি ছেড়া ছবি। এই ছবির কমেন্ট সেকশনে নাব্য লিখেছেন যে, ও হ্যালো।

বাকি ছবিগুলির মধ্যে একটিতে নাব্য জিজ্ঞাসা করছে,অগস্তকে জিজ্ঞাসা করছে যে, সে বেশি বুদ্ধিমান হওয়ার চেষ্টা করছে কিনা!

suhana khan comment

আবার অন্য একটি পোস্টারে ক্যাপশনে লেখা ছিল যে, আমি তাড়াহুরোয় বিশ্বাস করি। ভাগ্যের সঙ্গে কোনো সম্পর্ক নেই। তার উত্তরে নাব্য বলেছেন যে, হা হা,তুমি একদম সঠিক নিজে র ক্রিয়া গুলো ব্যাখ্যা করো।

তবে এইসব ছাড়াও শাহরুখকন্যা সুহানার একটি মন্তব্য সকলের নজর কেড়েছে। অবস্থার একটি ছবিতে সোহানা মন্তব্য করেছেন যে, আনফলোইন। ছবিতে অমিতাবাচনের নাতিকে একটি খোলা রাস্তায় বসে থাকতে দেখা যাচ্ছে। যদিও সোহানা ও অগস্ত বহু দিনের বন্ধু। কিন্তু তাও কেন এরকম মন্তব্য করলেন সোহানা তা বোঝা যাচ্ছে না।

সুহানার এই বিতর্কিত মন্তব্যের পর এই ছবিগুলি আরো বেশি ভাইরাল হয়ে পড়েছে। মাত্র ক’দিন হয়েছে নতুন অ্যাকাউন্ট খুলেছেন অমিতাভ বচ্চনের নাতি। তার মধ্যেই তার অনুগামীরা সংখ্যা ছাড়িয়ে গেছে প্রায় ৫০ হাজার।প্রতিদিন তার শেয়ার করা ছবিগুলোতে পড়ছে প্রচুর পরিমাণে লাইক।

Related Articles

Back to top button