বিনোদন

Suhana Khan: খোলা চুল সুস্পষ্ট ক্লিভেজ উঁচু নিতম্বে লাস্যময়ী শাহরুখ কন্যা সুহানা খান, দেখুন ছবি

শাহরুখ খান (Shahrukh Khan)-এর কন্যা সুহানা (Suhana khan) প্রায়ই নিজের স্টাইলের জন্য খবরের শিরোনামে থাকেন। তবে তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য তাঁকে মাঝে মাঝেই ট্রোল করা হয়। কিন্তু সুহানাকে কেউ থামাতে পারেননি। এবার লেপার্ড প্রিন্টেড পোশাকে ভাইরাল হলেন সুহানা।

সম্প্রতি সুহানা ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে দেখা যাচ্ছে, সুহানার পরনে রয়েছে লেপার্ড প্রিন্টেড ডিপ নেক পোশাক। জানলা দিয়ে সুহানার গায়ে এসে পড়েছে সূর্যের সোনালি আলো। সাদা রঙের সোফায় আধশোয়া হয়ে রয়েছেন তিনি। গলায় রয়েছে হীরের লকেট, নখে লাল নেলপালিশ, চুল এলোমেলো। বৃহস্পতিবার ছবিগুলি শেয়ার করে সুহানা লিখেছেন, আমাকে তোমার জন্য পোজ দিতে দাও। সুহানার ছবিগুলি নেটদুনিয়ায় ঝড় তুলেছে। সুহানার বান্ধবী অনন্যা পান্ডে (Ananya Pandey) ছবির নিচে কমেন্ট বক্সে লিখেছেন, সুহানাকে উজ্জ্বল লাগছে। শানায়া কাপুর (Shanaya Kapoor) অনেকগুলি গোলাপের ইমোজি পোস্ট করেছেন।

মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজ থেকে স্নাতক হয়ে সুহানা নিউ ইয়র্কে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন। তবে সম্ভবত তাঁর কোর্স শেষ হয়ে আসছে। কারণ তিনি এর আগে ইন্সটাগ্রামের একটি পোস্টে নিউ ইয়র্ক থেকে ফিরে আসার ইঙ্গিত দিয়েছিলেন। অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নিতে চলেছেন তিনি। ইতিমধ্যেই ‘দি গ্রে পার্ট অফ ব্লু’ নামে একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন সুহানা।

খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। জোয়া আখতার (Joya Akhtar)-এর আপকামিং ফিল্মে অভিনয় করবেন সুহানা। ‘আর্চি’ কমিকসকে ভারতীয় প্রেক্ষাপটে রেখে তৈরি হতে চলেছে ফিল্মের কাহিনী।

আরও পড়ুন:   এক রাতের জন্য ১০লক্ষ ডলার, গর্ভাবস্থা লুকিয়ে অভিনয়, বিতর্কে বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই!

Related Articles

Back to top button